শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

খুলনায় ২৪ প্রকল্প উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৩ নভেম্বর ২০২৩, ০৩:৫৬ পিএম

শেয়ার করুন:

খুলনায় ২৪ প্রকল্প উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

খুলনায় ২৪টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়া পাঁচটি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তিনি।

সোমবার (১৩ নভেম্বর) বিকেল তিনটা ২০ মিনিটের পর এসব প্রকল্প উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন শেখ হাসিনা। প্রকল্প উদ্বোধন শেষে জেলা সার্কিট হাউস মাঠে আওয়ামী লীগ আয়োজিত বিভাগীয় জনসভায় অংশ নিয়েছেন তিনি।


বিজ্ঞাপন


সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার আগে খুলনা সফরে গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সরকারপ্রধানকে বহনকারী হেলিকপ্টার বেলা পৌনে একটার দিকে খুলনা জেলা স্টেডিয়ামে অবতরণ করে।

 

আরও পড়ুন

খুলনায় আওয়ামী লীগের মহাসমাবেশ মঞ্চে প্রধানমন্ত্রী

দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত সার্কিট হাউসে বিভাগীয় পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা করেন শেখ হাসিনা। বেলা তিনটার পর সার্কিট হাউস মাঠে দুই হাজার ৩৬৯ কোটি টাকা ব্যয়ে বাস্তবায়ন করা ২৪টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন এবং ২২৩ কোটি টাকা ব্যয়সাপেক্ষ পাঁচটি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তিনি।


বিজ্ঞাপন


 

জনসভাকে কেন্দ্র করে দুপুরের মধ্যেই কানায় কানায় পূর্ণ হয়ে যায় খুলনা সার্কিট হাউস মাঠ। ধারণক্ষমতা না থাকায় নেতা-কর্মীরা সার্কিট হাউসের আশপাশের সড়কগুলোতে অবস্থান নেন তারা।

সরকারপ্রধানের আগমনকে ঘিরে গোটা খুলনা মহানগরীতে কঠোর নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। মহাসমাবেশকে ঘিরে পুরো নগরীতে বিরাজ করছে উৎসবের আমেজ। তোরণ, পোস্টার, প্ল্যাকার্ড ও বিলবোর্ডে ছেয়ে গেছে নগরী। ইতোমধ্যে সার্কিট হাউজ মাঠে নির্মাণ করা হয়েছে নৌকা ও পদ্মা সেতুর আদলে বিশালাকৃতির মঞ্চ।

এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর