বুধবার, ৮ মে, ২০২৪, ঢাকা

২২০ সিসির নতুন পালসার আনল বাজাজ

অটোমোবাইল ডেস্ক
প্রকাশিত: ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩৮ পিএম

শেয়ার করুন:

bajaj

বহুল প্রতীক্ষার পর অবশেষে বাজারে এলো লিজেন্ডারি পালসার ২২০ এফ মডেল। এতে ডিজিটাল ইনস্ট্রুমেন্ট কনসোল ফিচার যোগ করেছে বাজাজ। বাইকের ডিজাইনও আগের থেকে বদলে গিয়েছে। তবে ফিচার্সের দিক দিয়ে ডিজিটাল ইউনিট একটি বড় আপডেট। বাইকের দাম আগের মডেলের থেকে বেড়েছে।

২০২৪ এডিশনের বাজাজ পালসার ২২০এফ মডেলের দাম ভারতে ১ লাখ ৪০ হাজার রুপি। এই বাইকের আগের মডেলের দাম ছিল ১ লাখ ৩৭ হাজার ৫৩৬ রুপি। যারা বাড়তি ফিচার্স এবং নতুন ডিজাইনের সঙ্গে বাইকটি কিনতে চান তারা এই মডেল বাড়ি আনতে পারেন।


বিজ্ঞাপন


bike

নতুন পালসার ২২০ এফ মডেলে থাকছে ডিজিটাল স্পিডোমিটার, ওডোমিটার, ফুয়েল লেভেল এবং ট্রিপমিটার। নতুন ডিজিটাল ইনস্ট্রুমেন্ট কনসোল যোগ হওয়ার পাশাপাশি বাইকে ব্লুটুথ কানেক্টিভিটিও যোগ করা হয়েছে। পাওয়া যাবে কল/এসএমএস অ্যালার্ট, ইউএসবি চার্জিং পোর্ট এবং টার্ন-বাই-টার্ন নেভিগেশন।

আরও পড়ুন: বাজাজ বক্সার আসছে শক্তিশালী ইঞ্জিনে

বাজাজ পালসার এন১৬০ এবং এন১৫০ বাইকের আপডেটেড মডেলেও ঠিক একই ডিজিটাল ইনস্ট্রুমেন্ট কনসোল রয়েছে। দুই বাইকের মতো পালসার ২২০এফ মডেলেও বাম দিকে সুইচগিয়ার পাওয়া যাবে। একটি নতুন বাটন যোগ করা হয়েছে কনসোল এবং ফিচার্স নেভিগেট করার জন্য।


বিজ্ঞাপন


pulsar

বাইকে নতুন গ্রাফিক্স বলতে যোগ হয়েছে ২২০ লেখা নতুন লোগো। হেডলাইট সেকশনে নতুন লাল স্ট্রাইপও রয়েছে। বাইকের পেছন দিকেও কিছুটা একই ডিজাইন রয়েছে। ইঞ্জিনের কথা যদি বলা হয়, তাহলে অপরিবর্তিত রয়েছে বাজাজ পালসার এফ২০০ বাইকের স্পেসিফিকেশন।

মিলবে ২২০ সিসি সিঙ্গেল সিলিন্ডার এয়ার কুলড ইঞ্জিন। যা সর্বোচ্চ ২০.৪ হর্সপাওয়ার এবং ১৮.৫৫ এনএম টর্ক তৈরি করতে পারবে। দুই চাকাতেই রয়েছে ডিস্ক ব্রেক সঙ্গে ডুয়াল চ্যানেল অ্যান্টি লক ব্রেকিং সিস্টেম (এবিএস)।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর