মঙ্গলবার, ৭ মে, ২০২৪, ঢাকা

বাজাজ বক্সার আসছে শক্তিশালী ইঞ্জিনে

অটোমোবাইল ডেস্ক
প্রকাশিত: ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩১ এএম

শেয়ার করুন:

BIKE

বাজারে টু-হুইলারের চাহিদা চোখে পড়ার মতো। বিশেষ করে তরুণরা মোটরসাইকেল চালাতে ও চড়তে ভালোবাসেন। গত কয়েক বছরে টু-হুইলার বিক্রির গ্রাফ এদেশে আশ্চর্যজনকভাবে ওপরে উঠেছে। এবার  বাজাজ বক্সার আধুনিক টেকনোলজির ওপর নির্ভর করে বাজারে আসতে চলেছে নতুন ভার্সন। এতে শক্তিশালী ১০০ সিসির ইঞ্জিন পেয়ে যাবেন।

BOXER_2


বিজ্ঞাপন


বাজাজ অটো বিগত কয়েক বছর ধরে ভারতে ব্যবসা করছে। ভালো পরিষেবা আর দারুন মডেলের মাধ্যমে গ্রাহকদের মন জিতে নিয়েছে এই কোম্পানি। আধুনিক টেকনোলজির ব্যবহার করে দুর্দান্ত কোয়ালিটির টু-হুইলার ম্যানুফ্যাকচার করে বাজাজ। নতুন আপগ্রেডের সঙ্গে আসতে চলেছে বাজাজ বক্সারের নতুন ভার্সন। 

বাজাজ বক্সার একাধিক দেশে লঞ্চ হয়েছে। আফ্রিকায় এই গাড়ির চাহিদা আর নাম খুবই বিখ্যাত। এই চাহিদার কারণেই আধুনিক টেকনোলজির ব্যবহার করে বক্সার লঞ্চ করা হয়। আফ্রিকায় এই টু-হুইলার খুব বিখ্যাত। আরো একবার নতুন টেকনোলজির ব্যবহার করে ভারতীয় বাজারে এই মডেলটির নতুন ভার্সন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে কোম্পানি।

BX

অন্যান্য দেশে এই মডেলের বিক্রি বেশ ভালই হয়। আফ্রিকায় এই মডেলটি ৪০ শতাংশ মার্কেট ধরে রেখেছে। এছাড়া এই মডেলটি কোম্পানির তরফ থেকেও বেশ প্রমোট করা হয়। দামও সাশ্রয়ী রাখার চেষ্টা করে কোম্পানি।


বিজ্ঞাপন


ভারতের পাশাপাশি অন্যান্য দেশে এই গাড়ির চাহিদা বেশি হওয়ার খবর বক্সারের জন্মস্থানের মানুষদের কানেও এসে পৌঁছেছে। তারপর থেকে এই গাড়িটি নিয়ে মানুষের কৌতুহল অনেকটা বেড়ে গেছে। এই সুযোগকেই কাজে লাগাতে চাইছে বাজাজ অটো।

আরও পড়ুন: ৪০০ সিসির পালসার বাজারে আসার আগেই আলোচনা তুঙ্গে!

বাজাজা বক্সারের হাইপ ভারতে সৃষ্টি হওয়ার পর‍ এবার লঞ্চের পালা। ইতিমধ্যে এই মডেলটির লঞ্চের খবর সামনে আনা হয়েছে। অনেকেই মনে করছেন এই গাড়িটি ভারতীয় মার্কেটে রাজত্ব করবে। তবে কোম্পানির তরফ থেকে এখনও পর্যন্ত কোনো তথ্য সামনে আনা হয়নি।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর