রোববার, ১৯ মে, ২০২৪, ঢাকা

মারুতির এই গাড়ির দাম কমল ৬০ হাজার

অটোমোবাইল ডেস্ক
প্রকাশিত: ২০ এপ্রিল ২০২৪, ০২:০১ পিএম

শেয়ার করুন:

car

মারুতির কম দামের গাড়ি অল্টো কে১০। এই গাড়ির জনপ্রিয়তা তুঙ্গে। কোম্পানির এন্ট্রি লেভেলের এই গাড়ির দাম কমল। মধ্যবিত্তের জন্য এই চার চাকা তৈরি করে মারুতি সুজুকি। চলতি মাসে গাড়ির ওপর ৬৬ হাজার রুপি ছাড় ঘোষণা করা হয়েছে। এই অফার শুধু ভারতেই পাওয়া যাবে। 

মারুতি অল্টো কে১০ মাইলেজের জন্যও জনপ্রিয়। ছোট পরিবারের জন্য বেশ টেকসই এই গাড়ি। ভারতে এই গাড়ির দাম শুরু ৪ লাখ রুপি থেকে। এবার এই গাড়িতে মিলবে বড় অংকের  ছাড়। 


বিজ্ঞাপন


আরও পড়ুন: মারুতির এই প্রাইভেট কারের দাম ৬ লাখ

প্রতি মাসে দেশটির বাজারে ১০ হাজার ইউনিটেরও বেশি বিক্রি হয়। আয়তনে ছোট হওয়ার খুব সহজেই পার্ক করা যায় এই গাড়ি। তার ওপর দারুণ মাইলেজ রয়েছে, যে কারণে অনেকেই গাড়িটি পছন্দ করেন।

k10

মারুতি সুজুকি অল্টো কে১০ গাড়িতে ডিসকাউন্ট


বিজ্ঞাপন


এপ্রিলে গাড়ির ওপর ক্যাশ ডিসকাউন্ট রয়েছে ৪৫ হাজার রুপি, এক্সচেঞ্জ বোনাস রয়েছে ১৪ হাজার এছাড়াও কর্পোরেট ডিসকাউন্ট রয়েছে ৭০০০ রুপি। সবমিলিয়ে ৬৬ হাজার রুপি ডিসকাউন্ট পাওয়া যাবে। তবে এই অফার পাবেন শুধু এপ্রিলেই।

মারুতি সুজুকি অল্টো কে১০ গাড়ির মাইলেজ ও ফিচার্স

এটি কোম্পানির সবথেকে কম দামি হ্যাচব্যাক। যেখানে পাবেন কে সিরিজ ১ লিটার ডুয়াল জেট ভিভিটি ইঞ্জিন। যা সর্বোচ্চ ৬৬.৬২ পিএস শক্তি এবং ৮৯ এনএম টর্ক তৈরি করতে পারে। সঙ্গে রয়েছে ম্যানুয়াল এবং অটোমেটিক গিয়ারবক্স। গাড়ির মাইলেজ ম্যানুয়াল মডেলে ২৪.৩৯ কিমি প্রতি লিটার এবং অটোমেটিক ভ্যারিয়েন্টের মাইলেজ ২৪.৯০ কিমি প্রতি লিটার। গাড়ির সিএনজি মডেলের মাইলেজ ৩৩.৮৫ কিমি প্রতি কেজি।

car

গাড়ির ভেতর রয়েছে ৭ ইঞ্চি ফ্লোটিং টাচস্ক্রিন ইনফোটেনমেন্ট সিস্টেম। এতে ইউএসবি সাপোর্ট, ব্লুটুথ কানেক্টিভিটিসহ একাধিক ফিচার্স রয়েছে। পাবেন অ্যাপল কারপ্লে এবং অ্যানড্রয়েড অটো ফিচার। এই একই সুবিধা রয়েছে অন্যান্য হ্যাচব্যাক যেমন এস-প্রেসো, সেলেরিও এবং ওয়াগনআর গাড়িতেও। সবমিলিয়ে দক্ষ মাইলেজ সম্পন্ন সস্তা হ্যাচব্যাক মারুতি অল্টো কে১০।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর