images

স্পোর্টস / ফুটবল

রিয়ালে কত নম্বর জার্সি পরবেন এন্দ্রিক?

স্পোর্টস ডেস্ক

২৭ জুলাই ২০২৪, ০৪:২৬ পিএম

বয়স তখনও ১৮ হয়নি, তার আগেই তারকা বনে গিয়েছিলেন এন্দ্রিক ফিলিপে। ব্রাজিলিয়ান এই বিস্ময় বালককে দলে ভেড়ানোর বিষয়টা আরও আগেই পাকাপাকি করে ফেলেছিল রিয়াল মাদ্রিদ। তবে ফিফার নীতির কারণে ১৮ বছর বয়স হওয়ার আগে রিয়ালের হয়ে খেলার সুযোগ ছিল না তাঁর।

এন্দ্রিক নিজের ১৮তম জন্মদিন উদযাপন করেছেন গত ২১ জুলাই। ফলে এখন আর রিয়ালের হয়ে খেলতে বাঁধা নেই তাঁর। নিয়মানুযায়ী তাই এন্দ্রিকের সঙ্গে আনুষ্ঠানিকভাবে চুক্তি স্বাক্ষর করে ফেললো স্প্যানিশ ক্লাবটি, আজ তাকে সান্তিয়াগো বার্নাব্যুতে দর্শকদের সামনে নিজেদের ফুটবলার হিসেবে পরিচয় করিয়ে দেয়া হয়।

এদিকে রিয়ালে ব্রাজিলিয়ান এই বিস্ময় বালক কত নম্বর জার্সি পরে খেলবেন তা নিয়ে সমর্থকদের মাঝে আছে আগ্রহ। ধারণা করা হচ্ছিলো, লস ব্লাঙ্কোসদের হয়ে ৯ নম্বর জার্সি গায়ে মাঠে নামবেন এন্দ্রিক। কিন্তু ৯ নম্বর জার্সিটি দেয়া হয়েছে কিলিয়ান এমবাপেকে। লুকা মদরিচ আরও এক বছর দশ রিয়ালে থেকে যাওয়ায় ১০ নম্বর জার্সি পাননি এমবাপে।

GTfCQ3AaYAAcIGo

মদরিচ রিয়াল ছাড়ার পর ১০ নম্বর জার্সি গায়ে জড়াবেন এমবাপে। এদিকে এখন ৯ নম্বর জার্সি না পাওয়ায় এন্দ্রিককে দেয়া হয়েছে ১৬ নম্বর জার্সি। এমবাপে ১০ নম্বর জার্সি পাওয়ায় পর ব্রাজিলিয়ান এই তারকাকে ৯ নম্বর জার্সি দেয়া হবে বলে ধারণা করা হচ্ছে।