images

রাজনীতি

দুর্যোগ মোকাবিলায় ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে: জিএম কাদের

নিজস্ব প্রতিবেদক

১৩ মে ২০২৩, ০১:৪৭ পিএম

অতিপ্রবল ঘূর্ণিঝড় মোখা মোকাবিলায় গণমানুষের পাশে থাকতে নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। শনিবার (১৩ মে) নেতাকর্মীদের প্রতি এক নির্দেশনায় দুর্যোগ প্রবণ এলাকায় সকল মানবিক কর্মকাণ্ডে সক্রিয় থাকতেও নির্দেশ দেন তিনি।

নেতাকর্মীদের উদ্দেশে জাপা চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, আবহাওয়া বিভাগের তথ্য অনুযায়ী অতিপ্রবল ঘূর্ণিঝড় মোখা দেশের উপকূলের দিকে ধেয়ে আসছে। এতে ব্যাপক ক্ষয়ক্ষতির আশঙ্কা করা হচ্ছে। ঘূর্ণিঝড় মোকাবিলার প্রধান দায়িত্ব সরকারের। আমরা আশা করছি সরকার প্রয়োজনীয় সকল উদ্যোগ গ্রহণ করছে।

তিনি বলেন, আমাদের নেতা পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ দুর্যোগ মোকাবেলায় সাফল্যের একটি দৃষ্টান্ত সৃষ্টি করেছেন। দুর্গত মানুষের পাশে থাকাই জাতীয় পার্টির রাজনীতি। প্রাকৃতিক দুর্যোগ ও দূর্বিপাকে জাতীয় পার্টির নেতাকর্মীরা ঘরে থাকতে পারে না। দূর্গত মানুষের কল্যাণে সরকারি ও বেসরকারি উদ্যোগেও জাতীয় পার্টি নেতাকর্মীরা সক্রিয়ভাবে সহায়তা করবে।

দুর্যোগ মোকাবিলায় সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে আহ্বান জানান জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। দুর্যোগের হাত থেকে রক্ষা পেতে মহান আল্লাহর সহায়তা কামনা করেছেন তিনি।

টিএই/এএস