images

রাজনীতি

নির্বাচনের আগে যাদের তালিকা করতে বললেন ব্যারিস্টার খোকন

জেলা প্রতিনিধি

০১ এপ্রিল ২০২৩, ০৯:৩১ পিএম

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির যুগ্ম-মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, আওয়ামী লীগের প্রতিটি উন্নয়ন কাজে দুর্নীতি রয়েছে। ২০০৮, ২০১৪ ও ২০১৮ সালে পুলিশ বাহিনী না থাকলে আওয়ামী লীগ ভোট কেন্দ্রের কাছেও যেতে পারত না। ২০১৮ সালে নৈরাজ্য করা আওয়ামী লীগের সন্ত্রাসীদের তালিকা করে আগামী ভোটের আগে প্রশাসনকে দিতে হবে।

শনিবার (০১ এপ্রিল) বিকেলে নোয়াখালী প্রেসক্লাবের সামনে বিদ্যুৎ, গ্যাসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদ ও খালেদা জিয়া এবং সকল কারাবন্দিদের মুক্তিসহ ১০ দফা দাবি বাস্তবায়নের দাবিতে নোয়াখালী জেলা বিএনপির অবস্থান কর্মসূচিতে বিশেষ অতিথি হিসেবে নিজের বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ব্যারিস্টার খোকন বলেন, আমরা আশা করি আইনশৃঙ্খলা বাহিনী অতীতে যেসব ভুল করেছে তার আর করবে না। সারাদেশের মানুষের মধ্যে একটি প্রশ্ন রয়েছে, যে জনগণের প্রতিপক্ষ কে আওয়ামী লীগ নাকি আইনশৃঙ্খলা বাহিনী। সবাই বলে আইনশৃঙ্খলা বাহিনী, কিন্তু আমরা বলব প্রতিপক্ষ আওয়ামী লীগ। কারণ আওয়ামী লীগ ভোট চুরি করতে গেলে আইনশৃঙ্খলা বাহিনীকে নিয়ে যায়।

নোয়াখালী জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসির সভাপতিত্বে কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন— বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভাইস-চেয়ারম্যান মো. শাহজাহান।

কর্মসূচিতে সঞ্চালনা করেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. আবদুর রহমান।

এর আগে, দুপুর থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে সভাস্থলে যোগ দেন দলের নেতাকর্মীরা।

প্রতিনিধি/এএস