images

রাজনীতি

‘নিপীড়ন সত্ত্বেও যেকোনো দুর্যোগে আমরা মানুষের পাশে থাকি’

নিজস্ব প্রতিবেদক

২৮ এপ্রিল ২০২৪, ০৫:২৭ পিএম

গত ১৭ বছর ধরে বিএনপির নেতাকর্মীরা নিপীড়নের শিকার দাবি করে দলটির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য এবং ঢাকা মহানগর বিএনপির জ্যেষ্ঠ সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেছেন, জেল, জুলুম আর নির্যাতিত-নিপীড়িত থাকা অবস্থায়ও দেশের যেকোনো দুর্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়ায় বিএনপি।

রোববার (২৮ এপ্রিল) দুপুরে চলমান তাপপ্রবাহে রাজধানীর মতিঝিল এলাকায় শ্রমজীবীদের মধ্যে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণের সময় তিনি এসব কথা বলেন।

ইশরাক হোসেন বলেন, ‘বর্তমান সরকার যেকোন দুর্যোগে মানুষের পাশে দাঁড়ানো তো দূরের কথা, উল্টো তাদের নেতাকর্মীরা রিলিফের চাল চুরি করে, ত্রাণ সামগ্রী চুরি করে। অথচ আমরা গত ১৭ বছর যাবৎ নিপীড়িত-নির্যাতিত এবং বিরোধী দলে থেকে শত শত হামলা-মামালা মোকাবেলা করেও যেকোনো দুর্যোগে জনগণের পাশে থাকি।’

বিএনপির এই নেতা বলেন, আমরা রাজধানীর বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে মেহনতি এবং এই দুর্যোগে পড়া মানুষের পাশে দাঁড়াবো এবং এর মাঝেই আমরা রাজনৈতিক চর্চা করব। আমরা যে তাদের জন্যই রাজনীতি করি সেই বার্তা পৌঁছে দেব জনগণের মাঝে।

আরও পড়ুন

তপ্ত দুপুরে রিজভীর নেতৃত্বে ঝটিকা মিছিল

এ সময় আরও উপস্থিত ছিলেন সুত্রাপুর থানা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, ছাত্রদল ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম আহ্বায়ক আব্দুর রহীম ভূইয়া, কবি নজরুল কলেজ ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক খন্দকার ইরফান আহমেদ ফাহিম, ওয়ারী থানা যুবদলের সদস্য সচিব নাহিদ হোসেন, কোতোওয়ালী থানা যুবদল নেতা আব্দুস সোবহান, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদলের সাবেক সহ সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মামুন, ওয়ারী থানা ছাত্রদলের আহ্বায়ক তৌহিদ আহমেদ হৃদয়, যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসান সিয়াম, ওয়ারী থানা স্বেচ্ছাসেবক দল নেতা জামিল আহমেদ তুহীন, ওয়ারী থানা যুবদল নেতা বিএম সাগর প্রমুখ।

জেবি