images

রাজনীতি

ভোটাররা বিএনপিকে বর্জন করেছে: কাদের

নিজস্ব প্রতিবেদক

০৭ জানুয়ারি ২০২৪, ১১:২৪ এএম

ভোট বর্জন করায় ভোটাররা বিএনপি এবং তাদের সমমনাদের বর্জন করেছে বলে দাবি করেছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। জনগণ স্বতস্ফূর্তভাবে উৎসবমুখর পরিবেশে ভোট দিচ্ছে বলেও জানান তিনি।

রোববার (৭ জানুয়ারি) সকালে নোয়াখালীর বসুরহাটে নিজ নির্বাচনী এলাকায় ভোটদান শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

এর আগে সকাল ১০টা ১৫ মিনিটে বসুরহাট পৌরসভার ১নং ওয়ার্ডের বড় রাজাপুর গ্রামের উদয়ন প্রি ক্যাডেট একাডেমি কেন্দ্রে ভোট দেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

আরও পড়ুন

নৌকা ছাড়া অন্য প্রতীকের এজেন্ট দেখিনি: সিইসি 

ওবায়দুল কাদের বলেন, ‘উৎসবমুখর পরিবেশে বিপুলসংখ্যক মানুষ স্বতঃস্ফূর্তভাবে ভোট দিচ্ছে। এটাই প্রমাণ করে বিএনপি এবং তাদের সমমনারা আন্দোলনে পরাজিত হয়েছে। আজকে তাদের ভোট বর্জন এটাই প্রমাণ করছে যে, ভোটাররা তাদের বর্জন করেছে। যারা ভোট বর্জন করেছে ভোটাররা তাদের বর্জন করেছে।’

Kader22

 

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ‘আজকে সারা বাংলাদেশে যে পরিবেশ, যে উৎসব শান্তিপূর্ণ পরিস্থিতি এটা ভোটারদের স্বতঃস্ফূর্ত সমর্থন। এটাই প্রমাণ করে, যারা ভোট বর্জন করতে নাশকতা ও ভায়োলেন্সের আশ্রয় নিয়েছে তারা আবারও পরাজিত।’

আরও পড়ুন

এখন কথা বলার সময় না: শাহজাহান ওমর 

এসময় ছোট ভাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, তার ছোট ভাই শাহাদাত হোসেন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহাজ উদ্দীন মামুন, উপজেলা আওয়ামী লীগের সদস্য ফখরুল ইসলাম রাহাত, তাশিক মির্জা কাদের, কেন্দ্রীয় যুবলীগের সদস্য নুরুল করিম জুয়েল স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

জেবি