images

রাজনীতি

নির্বাচনে দলের কেউ সংঘাত করলে রেহাই নেই: শেখ হাসিনা

নিজস্ব প্রতিবেদক

২১ ডিসেম্বর ২০২৩, ০৫:৪৯ পিএম

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আসন্ন নির্বাচনে দলের কেউ সংঘাত করলে তার রেহাই নেই, তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। তিনি বলেন, জনগণ নির্বিঘ্নে ভোটাধিকার প্রয়োগ করবে সেটিই চাই।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) পাঁচ জেলার নির্বাচনী জনসভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগ সভাপতি বলেন, দেশের এমন কোনো জেলা নেই যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি। আমরা যদি আবারও সরকার গঠন করতে পারি তাহলে প্রতিটি জেলা ভূমি ও গৃহহীনমুক্ত হবে।

তিনি আরও বলেন, ভোটে নৌকা, স্বতন্ত্র ও অন্যান্য দলও আছে। জনগণ যাকে ভোট দেবে সেই নির্বাচিত হবে। কেউ কারও অধিকারে হস্তক্ষেপ করতে পারবে না। নির্বাচনে কোনো সংঘর্ষ বা মারামারি দেখতে চাই না।

আরও পড়ুন

৭ জানুয়ারির নির্বাচনে ভোট দেবে জনগণ: শেখ হাসিনা

উল্লেখ্য, বৃহস্পতিবার রংপুর বিভাগের পঞ্চগড় ও লালমনিরহাট জেলা, রাজশাহী বিভাগের নাটোর ও পাবনা জেলা এবং চট্টগ্রাম বিভাগের খাগড়াছড়ি জেলার নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এসব কর্মসূচিতে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা, সংশ্লিষ্ট জেলা আওয়ামী লীগ, উপজেলা/থানা/পৌর আওয়ামী লীগ, ইউনিয়ন/ওয়ার্ড আওয়ামী লীগ নেতারা এবং সংশ্লিষ্ট জেলাগুলোর নির্বাচনী এলাকাগুলোর মনোনীত প্রার্থীরা উপস্থিত ছিলেন।

এর আগে, বুধবার (২০ ডিসেম্বর) সিলেটে হজরত শাহজালাল (র.) ও শাহপরানের (র.) এর মাজার জিয়ারতের এর মাধ্যমে জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণা শুরুর করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর তিনি সিলেটের আলিয়া মাদরাসা মাঠে নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন।

এমএইচএম