images

জাতীয়

নাশকতাকারীকে আটক করে পুরস্কৃত হলেন টিআই সরিফুল

জ্যেষ্ঠ প্রতিবেদক

২৫ নভেম্বর ২০২৩, ০২:১৬ পিএম

চলমান রাজনৈতিক কর্মসূচিতে নাশকতাকারীকে আটক করায় সরিফুল ইসলাম নামে একজনকে পুরস্কৃত করেছে ঢাকা মহানগর পুলিশ। পুরষ্কৃত হওয়া সরীফুল ট্রাফিকের মোহাম্মদপুর জোনের টিআই।

শনিবার (২৫ নভেম্বর) ডিএমপি হেডকোয়ার্টার্সে টিআই সরিফুল ইসলাম (প্রশাসন) কে পুরস্কার তুলে দেন ডিএমপি কমিশনার কমিশনার হাবিবুর রহমান।

এসময় কমিশনার ছাড়াও ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মো. মুনিবুর রহমান এবং ট্রাফিক তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার মোস্তাক আহমেদ উপস্থিত ছিলেন।

ট্রাফিক-তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার মোস্তাক আহমেদ জানান, প্রতিদিনের মতো গত ১৯ নভেম্বর সকাল সাড়ে ছয়টার দিকে ট্রাফিক-মোহাম্মদপুর জোনের টিআই (প্রশাসন) সরিফুল ইসলাম জোন এলাকা পরিদর্শনে বের হন। পরিদর্শনকালে বেড়িবাঁধের মোহাম্মদীয়া হাউজিং লিমিটেডের মূল ফটকের সামনে সকাল সাতটার দিকে ৮-১০ জন অজ্ঞাত ব্যক্তি ‘হরতাল, হরতাল’ শ্লোগানে নাশকতার উদ্দেশে একটি পরিবহন বাসের দিকে উত্তেজিত হয়ে আগাতে থাকেন। এসময় টিআই সরিফুল ইসলাম সাহসিকতার সাথে দ্রুততম সময়ে আশপাশের ৩-৪ জনের সহযোগিতায় নাশকতা ঘটানোর পূর্বেই দুর্বৃত্তদের ধাওয়া করেন এবং একজনকে হাতে-নাতে আটক করেন। যাকে পরবর্তী সময়ে মোহাম্মদপুর থানায় হস্তান্তর করা হয়। তার এই সাহসিকতাপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ ডিএমপি কমিশনার তাকে পুরস্কৃত করেন।

 

>> আরও পড়ুন:
দলীয়ভাবে নিয়োগ দিয়ে নাশকতা চালানো হচ্ছে: অতিরিক্ত কমিশনার
নাশকতাকারীরা পার পাবে না, সবাই গ্রেফতার হবে: হারুন

প্রসঙ্গত, ইতোপূর্বে আসাদগেট এলাকায় পরিবহন বাসে অগ্নিসংযোগ করে পলায়নরত একজন নাশকতাকারীকে হাতে নাতে আটক করায় ট্রাফিক-মোহাম্মদপুর জোনের সার্জেন্ট পলাশ কুমার রায় ও টিএসআই আতাবুলকে গত ২৩ নভেম্বর পুরস্কৃত করেন ডিএমপি কমিশনার।

 

এমআইকে/এএস