images

আন্তর্জাতিক

শ্লীলতাহানির অভিযোগে যুবকের বিশেষ অঙ্গ কর্তন

আন্তর্জাতিক ডেস্ক

১৬ নভেম্বর ২০২৩, ০২:৪৫ পিএম

শ্লীলতাহানির অভিযোগে এক যুবকের বিশেষ অঙ্গ কেটে দিয়েছেন এক নারী। ভারতের উত্তরপ্রদেশ রাজ্যের কৌশাম্বি জেলায় এ ঘটনাটি সংঘটিত হয়। ভারতীয় পুলিশ ওই যুবকের যৌনাঙ্গ কাটার অভিযোগে সেই নারীকে আটক করেছে।

উত্তরপ্রদেশ রাজ্যের ওই নারী বলেছেন, যুবকটি তাকে বাড়ির ভিতরে নিয়ে ধর্ষণের চেষ্টা করেছিল। পুলিশ জানায়, ওই নারী যুবকটির বিশেষ অঙ্গ কেটে ফেলার জন্য ছুরি ব্যবহার করেন। তারপরে ধর্ষণচেষ্টার ঘটনাটি জানাতে তিনি যৌনাঙ্গের বিচ্ছিন্ন অংশ নিয়ে থানায় যান।

ভারতের ওই নারী জানিয়েছেন, ধর্ষণচেষ্টায় অভিযুক্ত ২৩ বছর বয়সী লোকটি তার বাড়িতে সহকারী হিসেবে কাজ করতেন। অপরদিকে নারীর স্বামী সৌদি আরবে চালকের কাজ করেন। 

আরও পড়ুন: রুশ আকাশ প্রতিরক্ষা ক্ষেপণাস্ত্র বানাবে ভারত!

বুধবার বাড়িতে পরিবারের অন্য সদস্যদের অনুপস্থিতির সুযোগ নিয়ে ওই ব্যক্তি নারীটিকে ধর্ষণের চেষ্টা করেন বলে অভিযোগ আছে। তখন সেই নারী রান্নাঘর বন্ধ করার ভান করে পালাতে সক্ষম হন এবং একটি ছুরি নিয়ে ফিরে আসেন। এরপর তিনি যুবকটির বিশেষ অঙ্গ কেটে ফেলেন এবং থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন।

ভারতীয় পুলিশ ওই নারীর বাসভবনে গেছেন। সেখানে তারা রক্তে ভেজা বিছানার চাদর খুঁজে পেয়েছেন এবং ঘটনার সঙ্গে জড়িত ধারালো ছুরিটি জব্দ করেছেন। এছাড়া বিশেষ অঙ্গ হারানো ওই যুবককে তারা প্রয়াগরাজের একটি হাসপাতালে ভর্তি করেন।

আরও পড়ুন: দিল্লিতে আবারও তীব্র বায়ু দূষণ

অপরদিকে যুবকটি পুলিশের কাছে জবানবন্দিতে জানিয়েছে, ছোটবেলা থেকেই তিনি ওই নারীর সহকারী হিসেবে কাজ করে আসছিলেন। ঘটনার দিন তিনি তাকে ডেকে আনেন এবং তাকে অজ্ঞান করে ফেলেন। এরপর তার গোপনাঙ্গ কেটে ফেলেন।

ভারতীয় দণ্ডবিধির (আইপিসি) ৩২৬ ও ৩০৮ ধারায় যুবকের বাবার অভিযোগের ভিত্তিতে পুলিশ ওই নারীর বিরুদ্ধে মামলা দায়ের করে। এরপর তাকে আটক করা হয়।

সূত্র : ইন্ডিয়া টুডে

এমইউ