images

বিনোদন

শিল্পার কারণে অক্ষয়কে মারার হুমকি দিয়েছিলেন সালমান

বিনোদন ডেস্ক

০৭ জুন ২০২৩, ০৪:৩১ পিএম

বলিউডের ব্যাড বয় হিসেবে পরিচিত সালমান খন। বিভিন্ন সময়ে সহকর্মীদের সঙ্গে দ্বন্দ্বে জড়িয়েছেন তিনি। এ তালিকায় রয়েছে অক্ষয় কুমারের নাম। এক অভিনেত্রীর কারণে অক্ষয়কে মারার হুমকি দিয়েছিলেন সালমান। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

সালমানের সঙ্গে অক্ষয়ের বন্ধুত্বের কথা কারও অজানা নয়। কিন্তু এই বন্ধুত্বকে শত্রুতায় পরিণত করেছিলেন শিল্পা শেঠি। ঘটনাটি ঘটেছিল একটি ওয়ার্ল্ড ট্যুরে।

নব্বইয়ের দশকে অক্ষয় ও সালমানের ‘ওয়ার্ল্ড ট্যুর’-এ গিয়েছিলেন রাবিনা ট্যান্ডন এবং শিল্পা শেঠি। অক্ষয় মঞ্চে অন্য রকম ‘এন্ট্রি’ নেওয়ার সিদ্ধান্ত নেন। তিনি ভাবেন মঞ্চে ওঠার পর যদি নিজের শরীরে একের পর এক কলসি ভাঙতে থাকেন, তাহলে সেখানে উপস্থিত দর্শকের নজর কাড়তে পারবেন।

যে কথা সেই কাজ। মঞ্চে উঠে নিজের শরীরে কলসি ভাঙতে থাকেন অক্ষয়। এতে তাজ্জব হয়ে যান উপস্থিত দর্শক। এদিকে দর্শক সারিতে বসেছিলেন শিল্পা। অক্ষয়ের ভাঙা কলসির টুকরা এসে আঘাত করে তার মাথায়। এতে ভীষণ রেগে যান অভিনেত্রী। অভিযোগ জানান, সালমানের কাছে।

ঘটনাটি শুনে সালমান ক্ষুব্ধ হয়ে যান অক্ষয়ের প্রতি। তিনি শিল্পাকে অক্ষয়ের সঙ্গে পারফর্ম করতে নিষেধ করেন। শিল্পাও সালমানের কথাটি অক্ষরে অক্ষরে পালন করেন। মঞ্চে আর ওঠেননি অক্ষয়ের সঙ্গে।

এদিকে শিল্পার মঞ্চে না ওঠার পেছনে যে সালমানের হাত তা আছে বুঝেও চুপ থাকেন অক্ষয়। বিষয়টি নিয়ে কথা বলেন ভারতে ফিরে। সালমান ও শিল্পা প্রসঙ্গে প্রশ্ন করা হলে অক্ষয় বলেন, ‘আমার আর শিল্পার মধ্যে যা ঝামেলা হওয়ার হতো। মাঝখানে সালমান কী করতে এলো তা আমি বুঝতে পারছি না। ও কী ক্ষতি করতে পারবে আমার?’’

এদিকে অক্ষয়ের এমন বক্তব্য শুনে রুদ্রমূর্তি ধারণ করেন ভাইজান। কানাঘুষা শোনা যায়, অক্ষয়কে নাকি হুমকিও দিয়েছিলেন তিনি। সালমান বলেন, ‘‘আমি অক্ষয়কে মারব।’’

তবে শেষ পর্যন্ত হাতাহাতির পর্যায়ে যায়নি বিষয়টি। কেননা সালমান-অক্ষয় নিজেরাই মিটিয়ে নিয়েছিলেন নিজেদের দ্বন্দ্ব।