images

বিনোদন

সুস্মিতার হার্ট অ্যাটাকের খবর পরিবারের কেউ জানত না!

বিনোদন ডেস্ক

০৩ জুন ২০২৩, ০৬:২৯ পিএম

কয়েক মাস আগে বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন হৃদরোগে আক্রান্ত হন। ঘটনার দুই দিন পর  সামাজিক মাধ্যমে অভিনেত্রী নিজেই জানিয়েছিলেন এ খবর।

এবার জানা গেল নিজের হৃদরোগে আক্রান্ত হওয়ার কথা পরিবারের সদস্যদের জানানো থেকেও বিরত ছিলেন এ অভিনেত্রী। এ কথা জানিয়েছেন সুস্মিতার ভাই রাজিব সেনের প্রাক্তন স্ত্রী চারু আসোপা।

ভারতীয় সংবাদমাধ্যমকে চারু বলেন, ‘বাড়ির কেউই প্রথম একথা জানত না। মানে উনি জানাননি। অসুস্থ বোধ করতেই তিনি নিজেই চিকিৎসকদের সঙ্গে যোগাযোগ করেন। যখন ঘটনাটা ঘটেছিল, তখন সুস্মিতা জয়পুরে ছিলেন। পরে আমি যখন জানতে পারলাম, শাশুড়ি মাকে এ বিষয়ে জিগ্গেস করি। উনি জানান, যে সুস্মিতা ভালো আছেন। তবে ওর সঙ্গে এই ঘটনা আমরা কেউই আশা করিনি।’

এ সময় সুস্মিতা সম্পর্কে চারু আরও বলেন, ‘সুস্মিতা একজন যোদ্ধা। আমি ও আমাদের পুরো পরিবার ওকে নিয়ে গর্ব করি। যেকোনো সমস্যাই হোক, উনি লড়াই করবেন। উনি একজন আশ্চর্যজনক মানুষ। ওঁর সঙ্গে হয়ত আমার সবসময় কথা হয়না, কখনও হয়, কখনও হয়না। তবে যতবারই ওর সঙ্গে আমার দেখা হয়, সুস্মিতা আমায় বুকে টেনে নেন। এটা একটা সুন্দর অনুভূতি, হয়ত সেটা আমি সঠিক ভাবে প্রকাশ করতেও পারছি না।’

সুস্মিতা হৃদরোগে আক্রান্ত হন ২৭ ফেব্রুয়ারির। শুটিং স্পটে ছিলেন। কাজের ফাঁকে হঠাৎ জানান, বুকে ব্যথা হচ্ছে। অস্বস্তি হচ্ছে। তখনই এক জন চিকিৎসককে দিয়ে স্বাস্থ্যপরীক্ষা করানো হয় অভিনেত্রীর। চিকিৎসকের পরামর্শে তড়িঘড়ি করে সুস্মিতাকে নিয়ে হাসপাতালে যাওয়া হয়। হাসপাতালে কার্ডিয়োলজিস্ট বা হৃদ্‌রোগ বিশেষজ্ঞরা তাকে দেখে জানান, অস্ত্রোপচার আবশ্যক। সঙ্গে সঙ্গে অ্যাঞ্জিয়োপ্লাস্টি করে হার্টে স্টেন্ট বসানো হয়।