images

বিনোদন

সালমানের কারণে ঐশ্বরিয়াকে ছবি থেকে বাদ দিয়েছিলেন শাহরুখ

বিনোদন ডেস্ক

২৩ মার্চ ২০২৩, ০২:১৪ পিএম

সালমান খান ও ঐশ্বরিয়া রাইয়ের প্রেমের কাহিনি বলিউডের বহুল চর্চিত একটি বিষয়। ১৯৯৭ সালে সালমান প্রেমের সম্পর্কে জড়িয়ে যান সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রাইয়ের সঙ্গে।

সেসময় অনেকে ভেবেছিলেন, সালমান হয়তো ঐশ্বরিয়ার সঙ্গে মালাবদল করবেন। কিন্তু শেষ পর্যন্ত সেটা হয়নি। ঐশ্বরিয়া নিজেই সালমানের সঙ্গে বিচ্ছেদ ঘটান। কেননা এই প্রেমের কারণে পেশাগত জীবনে কম খেসারত দিতে হয়নি তাকে। সালমানের কারণে একাধিক ছবি থেকে ঐশ্বরিয়াকে বাদ দিয়েছিলেন শাহরুখ খান। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

শাহরুখের ‘চলতে চলতে’ ছবিতে প্রথমে যুক্ত হয়েছিলেন ঐশ্বরিয়া। কিন্তু সালমানের কারণে শুটিং সেটে এসে নিজের মতো করে কাজ করার সুযোগ পাচ্ছিলেন না তিনি। সালমান যখন তখন তাকে ডেকে পাঠাতেন। ইচ্ছেমতো শুটিং সেটে চলেও আসতেন। ফলে শুটিং-এর ক্ষতি হতো।

একবার শুটিং সেটেই ঐশ্বরিয়াকে চড় মেরে বসেন সালমান। তখন শাহরুখ প্রতিবাদ করেছিলেন। বলেছিলেন তার সামনে এসব চলতে পারে না। বাধ্য হয়ে বাদ দিয়েছিলেন ছবি থেকে ঐশ্বরিয়াকে। তার পরিবর্তে রানী মুখোপাধ্যায়কে ছবিতে নিয়েছিলেন তিনি।

কেবল এই একটি ছবি নয়, পরপর পাঁচটি ছবি হাতছাড়া হয়ে যায় ঐশ্বরিয়ার। এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন, তিনি একের পর এক ছবি থেকে বাদ পড়ে যাচ্ছেন। তার ক্যারিয়ারের ক্ষতি হচ্ছে, সে কারণেই তিনি ছবি থেকে সরে দাঁড়িয়েছিলেন।

এর আগে সালমানের সঙ্গে বিচ্ছেদ নিয়ে ঐশ্বরিয়া জানিয়েছিলেন, নিজের সম্মান রক্ষা করতেই সম্পর্ক থেকে বেরিয়ে আসার সিদ্ধান্ত নিয়ে ফেলেন। তিনি মনে করেন, তখন তার জায়গায় অন্য কেউ থাকলেও এমনটাই করতেন।

আরআর