images

বিনোদন

মধুচন্দ্রিমা উপভোগ করছি: মালাইকা

বিনোদন ডেস্ক

১৯ মার্চ ২০২৩, ০৮:৫৩ পিএম

সম্পর্কে কখনও রাখঢাক ছিল না মালাইকা-অর্জুনের। সাতপাকে বাঁধা না পড়লেও একই ছাদের নিচে করছেন জীবনযাপন। তবে অনুরাগীদের প্রত্যাশা গাঁটছড়া বাঁধুক এ তারকাদ্বয়। কিন্তু তার কোনো লক্ষণ নেই মালাইকার মধ্যে।

এবার সেই মালাইকা জানালেন, মধুচন্দ্রিমা উপভোগ করছেন তিনি। তার এ মন্তব্যে অবাক নেটিজেনরা। সবার এক প্রশ্ন, কবে বিয়ে করলেন মালাইকা-অর্জুন? বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন মালাইকা।

এক অনুষ্ঠানে এসে সেই প্রশ্নের উত্তর দিলেন মালাইকা। তিনি বলেন, ‘আমরা এখন প্রি-হানিমুন পর্যায়ে রয়েছি। প্রতিটা মুহূর্ত চুটিয়ে উপভোগ করছি। আমরা দুজনেই যথেষ্ট অভিজ্ঞ। দুজনে এটা নিয়ে সহমত যে, একে অপরের সঙ্গে জীবন কাটাতে চাই। বিয়ে নিয়ে আমরা নিজেদের মধ্যে মজা করলেও, তা নিয়ে গুরুত্ব দিয়ে চিন্তা ভাবনাও করেছি। তবে এখনই সবটা বলে দিতে চাই না আমরা।’

মালাইকার এ মন্তব্যে উত্তেজিত অনুরাগীরা। বিয়ে নিয়ে ভাবছেন শুনতেই তারা মুখিয়ে আছেন শুভদিনটির অপেক্ষায়। প্রি হানিমুন শেষে বিয়ের বাদ্যি বাজবে বলে আশা করছেন তারা।

প্রাক্তন স্বামী আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পরই প্রকাশ্যে আসে মালাইকা-অর্জুনের সম্পর্ক। বিভিন্ন স্থানে অর্জুনের বাহুলগ্না হিসেবে দেখা যেতে থাকে মালাইকাকে। বর্তমানে লিভ ইন করছেন তারা।

আরআর