images

বিনোদন

আর্জেন্টিনার পরাজয়ে উচ্ছ্বসিত অপূর্ব

বিনোদন ডেস্ক

২২ নভেম্বর ২০২২, ০৬:৪২ পিএম

এই মাত্র কাতার বিশ্বকাপের আসরে সবচেয়ে অপ্রত্যশিত ঘটনাটি ঘটল। ফুটবল বিশ্বের অন্যতম পরাশক্তি আর্জেন্টিনা ০২-০১ গোলে পরাজয় বরণ করল সৌদি আরব ফুটবল দলের কাছে।

তবে এতে সৌদি আরবের সমর্থকরা যতটা না উচ্ছ্বসিত তার চেয়ে বেশি উচ্ছ্বসিত এদেশের ব্রাজিল সমর্থকরা। সামাজিক যোগাযোগমাধ্যমে সেই উচ্ছ্বাস প্রকাশ করছেন তারা। এই দলে রয়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব।

খেলা শেষ হতেই অপূর্ব নিজের ফেসবুকে নাটকের একটি ছবি প্রকাশ করেছেন। সেখানে দেখা যাচ্ছে, তিনি ব্রাজিলের জার্সি পরে উল্লাস করছেন। তার হাতে দেশটির একটি পতাকা রয়েছে। পাশেই চোখে মুখে আতঙ্ক নিয়ে বসে আছেন অভিনেত্রী নাবিলা। তার শরীরে আর্জেন্টিনা ফুটবল দলের জার্সি।

এ ছবির ক্যাপশনে অপূর্ব লিখেছেন, না এমনিতেই পোস্ট করলাম। তবে তিনি যে মোটেও এমনি পোস্ট করেননি তা স্পষ্ট। অপূর্বর গায়ের জার্সিই বলে দিচ্ছে সে কথা। দেশটির ফুটবল দলের অন্য সমর্থকদের মতো তিনিও চিরশত্রু আর্জেন্টিনার এমন পরাজয়ে খুব খুশি হয়েছেন তিনি। ফলস্বরূপ দলটির সমর্থকদের টিপ্পনী কাটতেও ছাড়েননি।

বোঝাই যাচ্ছে অপূর্ব একজন ব্রাজিল সমর্থক। মোটেও এমনি ছবিই প্রকাশ করেননি তিনি। আর্জেন্টিনার এই পরাজয়ে উচ্ছ্বসিত হয়েই ছবিটি প্রকাশ করেছেন তিনি।

আরআর