images

বিনোদন

উদ্দাম নেচে জন্মদিন পালন করলেন শ্রীলেখা

বিনোদন ডেস্ক

৩০ আগস্ট ২০২২, ১১:৩৭ এএম

জীবনের ৫০ বসন্ত পার করলেন শ্রীলেখা মিত্র। ১৯৭২ সালের ৩০ আগস্ট জন্ম তার। যদিও বয়স শুধুমাত্র সংখ্যা ছাড়া আর কিছুই না এ অভিনেত্রীর কাছে। এখনও তিনি নিজেকে ষোড়শী মনে করেন। আর তাই তো, উদ্দাম নেচে-গেয়ে উদযাপন করলেন জন্মদিনের মুহূর্ত। সেই ভিডিও প্রকাশ করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

শ্রীলেখার বেহালার অ্যাপার্টমেন্টে ‘পুষ্পা’ সিনেমার ‘ও আন্তাভা’ গানের তালে কোমর দোলান। তবে তিনি একা নন। এ সময় একদল ঝকঝকে ছেলেমেয়ে এসেছিলেন জন্মদিন পালনে। তারা প্রত্যেকেই শ্রীলেখার আপনজন ও বন্ধু। প্রথমে আড্ডা, নাচ, টাকিলা শটস। তারপর কেক কেটে সকলকে খাইয়ে দেওয়া।

কেক কাটার পর শ্রীলেখা নিজের বয়স নিয়ে কিছু গুরুত্বপূর্ণ কথা বলেছেন। ৫০ বছরে পা দিয়ে তিনি এক্কেবারেই বুড়িয়ে যাননি জানিয়েছেন। কোমরে ব্যথা আছে তার ঠিকই, কিন্তু তাতে তিনি পাত্তা দেন না একবিন্দুও। বরং মনে করেন বয়সটা কেবলই একটা নম্বর মাত্র। বয়স লুকিয়ে রাখতে ভালবাসেন না।

এসবের মাঝে একজনকে ভীষণই মিস করেছেন শ্রীলেখা। গত বছর নিজের জন্মদিনে জুরিখ-ভেনিসে ছিলেন। তাই সেখানেই জন্মদিন পালন করেন। বাবা ছিলেন না সঙ্গে। ফিরে এসে বাবাকে হারান। ফলে এবারও জন্মদিনে বাবা নেই। তাকে ছাড়াই প্রথম জন্মদিন পালন করলেন।

আরএসও