images

বিনোদন

বিয়ে করছেন শাকিব খান! পাত্রী কে 

বিনোদন ডেস্ক

২৮ এপ্রিল ২০২৪, ১২:০৩ পিএম

পর্দায় একাধিকার বিয়ের পিঁড়িতে বসতে দেখা গেছে শাকিব খানকে। বাস্তবেও বসেছেন দুইবার। শোনা যাচ্ছে ফের বিয়ে করতে যাচ্ছেন এ নায়ক। এবার আর নিজের পছন্দে না, পরিবারের পছন্দে ঘরে বউ আনবেন কিং খান। সংবাদমাধ্যমকে খবরটি জানিয়েছেন শাকিবের পারিবারিক সূত্র।

সূত্রটি জানিয়েছে, বুবলীর ওপর চটেছে শাকিবের পরিবার। জানিয়ে দেওয়া হয়েছে, সন্তান শেহজাদ এলে যেন বুবলীর সঙ্গে নয়, পরিবারের অন্যদের সঙ্গে আসে। পারিবারিক ওই সূত্র আরও জানায়, শাকিবের সঙ্গে অপু বিশ্বাসের সম্পর্ক বহু আগেই শেষ। শুধু আব্রামের মা হিসেবে শাকিব তার যথাযথ সম্মান করেন। যেহেতু অপু-বুবলী দুজনেই অতীত, এ কারণে শাকিবের পরিবার তাকে নতুন করে বিয়ে দিতে যাচ্ছে চলতি বছরই।

আরও পড়ুন: কীভাবে হয়েছিল শাকিব-অপুর বিয়ে, মুখ খুললেন সাক্ষী

ওই সূত্রে এ-ও জানা গেছে, শাকিব নাকি পরিবারেই ইচ্ছেমতোই বিয়ে করতে চান। পরিবারের পছন্দের মেয়েকেই বিয়ে করবেন। কারণ, আগে দুইবার নিজের পছন্দে বিয়ে করে জটিলতার মধ্যে পড়েছিলেন, আর নাকি সে ভুল করতে চান না তিনি।

bubly-20230317152616_20240409_185736482_(1)

এদিকে ঢাকার পার্শ্ববর্তী জেলার একটি মেয়ে শাকিবের বউ হিসেবে পছন্দের ফিসফাস শোনা যাচ্ছে। মেয়েটি নাকি যুক্তরাজ্য থেকে চিকিৎসা বিষয়ে লেখাপড়া করে দেশে ফিরেছেন। শাকিবের ডাক্তার মেয়ে পছন্দ। অনেক বছর আগে ডাক্তার মেয়ে বউ হিসেবে পছন্দের কথা গণমাধ্যমের সামনেও বলেছিলেন শাকিব।

আরও পড়ুন: ১০ বছরে ১০০ ক্যানসার-কিডনি রোগীর চিকিৎসা করিয়েছি: জুনায়েদ ইভান

সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের শেষের দিকেই বিয়ের পিঁড়িতে বসতে চান ঢাকাই ছবির এই নায়ক।

বর্তমানে ভারতে আছেন শাকিব। সেখানে ব্যস্ত ‘তুফান’সিনেমার শুটিংয়ে। সূত্র মারফত জানা গেছে আগামী মাসের মাঝামাঝিতে ঢাকায় ফিরবেন কিং খান। সেসময় বিয়ের ব্যাপারটি এগুতে পারে।