images

রাজনীতি / বিনোদন

প্রার্থিতা ফিরে পেলেন হিরো আলম

বিনোদন ডেস্ক

১০ ডিসেম্বর ২০২৩, ০৪:২৫ পিএম

মনোনয়নপত্রের বৈধতা ফিরে পেলেন কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম ওরফে হিরো আলম। প্রার্থিতা ফিরে পেতে ইসিতে আপিল করেছিলেন তিনি। আজ রোববার বিকেল ৩টা ৪৫ মিনিটের দিকে নির্বাচন ভবনে আপিল শুনানি শেষে প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়ালসহ অন্য নির্বাচন কমিশনাররা এ রায় দেন।

আরও পড়ুন: প্রার্থিতা ফিরে পেলেন কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনী

এর আগে শুনানিতে অংশ নিতে নির্বাচন কমিশনে যান আলম। সেসময় সংবাদমাধ্যমকে তিনি বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি বগুড়া-৪ আসন থেকে প্রার্থী হয়েছি। কিন্তু একটি কাগজে স্বাক্ষর ছিল না। সেজন্য জেলা রিটার্নিং অফিসার মনোনয়ন বাতিল করেছিল। আমি আপিল করেছি। আজ আইনজীবীসহ আপিল শুনানিতে অংশ নিতে এখানে এসেছি। শুনানি শেষে জানতে পারবেন মনোনয়ন ফেরত পাচ্ছি কি না। আমি আশাবাদী মনোনয়ন ফিরে পাব।

আরও পড়ুন: শাকিবকে নিয়ে করা মন্তব্যের ব্যাখ্যা দিলেন জায়েদ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু ও নন্দীগ্রাম) আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন হিরো আলম। ৩ ডিসেম্বর জেলা প্রশাসকের কার্যালয়ে প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে সময় প্রয়োজনীয় কাগজপত্র ও সঠিক তথ্য উপস্থাপন না করায় হিরো আলমের মনোনয়ন বাতিল করা হয়।

মনোনয়নপত্র বাতিল হলে আলম জানিয়েছিলেন আপিল করবেন তিনি। পরে গত ৬ ডিসেম্বর আপিল আবেদন করেন তিনি। তারই পরিপ্রেক্ষিতে আজ রোববার মনোনয়নপত্রের বৈধতা ফিরে পেলেন আলম।