images

বিনোদন

কোন দল থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন হিরো আলম? 

বিনোদন ডেস্ক

৩০ নভেম্বর ২০২৩, ১১:৫৬ এএম

কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম ওরফে হিরো আলম আগেই জানিয়েছিলেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের টিকিটে নির্বাচন করবেন। সেরকমটাই দেখা যাচ্ছে। রাজনৈতিক দল বাংলাদেশ সুপ্রিম পার্টি থেকে নির্বাচন করতে চান তিনি। এরইমধ্যে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসন থেকে সংগ্রহ করা হয়েছে তার মনোনয়ন পত্র। বিষয়টি নিশ্চিত করেছেন হিরো আলমের ব্যক্তিগত সহকারী সুজন রহমান শুভ।

সংবাদমাধ্যমকে তিনি বলেন, হিারো আলম দুবাই থেকে ঢাকায় এসছেন। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) তিনি বগুড়ায় এসে বাংলাদেশ সুপ্রিম পার্টির প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম জমা দেবেন।

এ প্রসঙ্গে বগুড়ার সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মাহামুদ হাসান বলেন, আশরাফুল হোসেন আলম নামের এক ব্যক্তির পক্ষে বাংলাদেশ সুপ্রিম পার্টি থেকে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে মনোনয়ন সংগ্রহ করা হয়েছে।

আরও পড়ুন: দ্বিতীয় বিয়ে নিয়ে যা বললেন অপু বিশ্বাস 

বরাবরই এক তারা প্রতীকে নির্বাচন করেন হিরো আলম। এবারও তার ব্যতিক্রম হওয়ার সম্ভাবনা নেই। কেননা সদ্য নিবন্ধন পাওয়া বাংলাদেশ সুপ্রিম পার্টির দলীয় প্রতীক এক তারা। দলটি লিবারেল ইসলামিক জোটের নেতৃত্বে রয়েছে। বুধবার (২৯ নভেম্বর) দুপুরে হিরো আলমের পক্ষ থেকে তার ব্যক্তিগত সহকারী সুজন রহমান শুভ বগুড়া জেলা নির্বাচন অফিস থেকে  মননোয়নপত্র সংগ্রহ করেন।

এদিকে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসন থেকে এখনও কারও মনোনয়ন নিশ্চিত করা হয়নি। লিবারেল ইসলামিক জোটের পক্ষে সারা দেশে ২০০ আসনে মনোনয়ন দেওয়ার কথা। এরইমধ্যে ১২১ আসনে নিজেদের মনোনীত প্রার্থীর নাম ঘোষণা করেছে তারা। বাকি ৭৯ আসনে প্রার্থীদের মনোনয়ন বাছাই করে শিগগিরই ঘোষণা করা হবে বলে জানা গেছে।

আরও পড়ুন: এবার মাঠের নায়ক হব: ফেরদৌস 

এদিকে এর আগে নির্বাচনে প্রার্থী হয়ে হামলার শিকার হয়েছিলেন আলম। তবে এবার পেয়েছেন নিরাপত্তার আশ্বাস। এর আগে তিনি বলেছিলেন, ‘আমি ডিবিপ্রধান হারুন স্যারের সঙ্গে কয়েকদিন আগে দেখা করেছি। তিনি আমাকে সব ধরনের নিরাপত্তা দেবেন বলে আশ্বস্ত করেছেন। আমার দিকে বিশেষ নজর রাখতে বগুড়ার ডিসি-এসপিকে বলে দেবেন।’

আজকাল প্রার্থীর প্রচারণায় নির্বাচনী গান থাকাটা অনেকটা বাধ্যতামূলক হয়ে দাঁড়িয়েছে। এরইমধ্যে নিজের নির্বাচনী গান নিজেই লিখেছেন আলম। তবে তিনি গাইবেন না। অন্য কন্ঠশিল্পী দিয়ে গাওয়াবেন বলে এর আগে জানিয়েছিলেন।