images

বিনোদন

স্বতন্ত্র প্রার্থী হওয়া নিয়ে যা বললেন মাহি 

বিনোদন ডেস্ক

২৭ নভেম্বর ২০২৩, ০২:৩০ পিএম

রাজনীতিতে মনোযোগ দিয়েছেন মাহিয়া মাহি। হতে চান সংসদ সদস্য। গেল ফেব্রুয়ারিতে চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট-গোমস্তাপুর-নাচোল) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন। কিন্তু দল তাকে মনোনয়ন দেয়নি।

এবারও একই ঘটনার পুনরাবৃত্তি ঘটেছে। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের হয়ে লড়তে চেয়েছিলেন। জমা দিয়েছিলেন মনোনয়ন পত্র। কিন্তু ভাগ্যে জোটেনি দলের টিকিট। এবার পরবর্তী পদক্ষেপ কী হবে অভিনেত্রীর— জানালেন সংবাদমাধ্যমকে।

আরও পড়ুন: ঢাকা-১০ আসনে নৌকার মাঝি ফেরদৌস

মাহি বলেন, আমি মনোনয়ন পাইনি, এ নিয়ে একটু মন খারাপ হয়েছে বটে। কিন্তু মানননীয় প্রধানমন্ত্রী যে সিদ্ধান্ত দিয়েছেন সেটাই সঠিক বলে আমি মনে করি।

আরও পড়ুন: ঢাকা-১০ আসনে মনোনয়ন নিশ্চিত প্রসঙ্গে যা বললেন ফেরদৌস

তিনি আরও বলেন, অনেকদিন ধরে যারা রাজনীতি করে আসছেন তাদের মনোনয়ন দেওয়া হবে, এটাই স্বাভাবিক। তবে আমি আমার কার্যক্রম অব্যাহত রাখব। দলের সিদ্ধান্ত মেনে নিয়ে আমি নৌকার পক্ষে কাজ করবো। আর মানুষের জন্য যেহেতু কাজ করবো বলে রাজনীতিতে নেমেছি, এই কার্যক্রম চলবে। আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পছন্দ করি, তার সব সিদ্ধান্তকে আমি সঠিক মনে করি।

অনেকেই দল থেকে মনোনয়ন না পেলে স্বতন্ত্র প্রার্থী হন। মাহিও কী তেমনটা ভাবছেন— জানতে চাইলে বলেন, যেহেতু আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন সবখানে অংশগ্রহণ মূলক নির্বাচন হয়। সেটার জন্য আমি চেষ্টা করে দেখতে পারি। তবে এখনও সিদ্ধন্ত নেইনি। স্বতন্ত্র প্রার্থী হওয়ার জন্য আমার পরিবারের সঙ্গে কথা বলছি।

চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে নৌকার টিকিট চেয়েছিলেন মাহি। ওই আসনে মনোনয়ন দেওয়া হয়েছে মু. জিয়াউর রহমান। তিনি আসনটির বর্তমান সংসদ সদস্য।