images

বিনোদন

সেলিব্রেটি ক্রিকেট লীগে মারামারির সূত্রপাত যেভাবে

বিনোদন ডেস্ক

৩০ সেপ্টেম্বর ২০২৩, ১২:২৯ পিএম

সেলিব্রেটি ক্রিকেট লীগে মারামারির ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন ছয়জন। গতকাল  শুক্রবার রাতে গ্রুপ পর্বের ম্যাচে নির্মাতা মোস্তফা কামাল রাজ ও দীপংকর দীপনের দলের খেলা চলাকালীন দুই দলের খেলোয়াড়দের মধ্যে সংঘর্ষ হয়।

মোস্তফা কামাল রাজ ও দীপংকর দীপনের দলের মধ্যে খেলা চলাকালীন মাঠে চরম উত্তেজনা বিরাজ করে। মাঠের বাইরে থাকা দুইদলের সতীর্থদের মধ্যেও ছড়িয়ে পড়ে এই উত্তাপ। এরপরই দুই পক্ষের শুরু হয় হাতাহাতি। রাত সাড়ে ১১টার দিকে গিয়ে দ্বিতীয় দফায় শুরু হয় মারামারি। এতে আহত হন ছয়জন। তারা হলেন—শিশির সরদার, রাজ রিপা, জয় চৌধুরী, আতিকুর রহমান, শেখ শুভ ও আশিক জাহিদ। তাদের রাজধানীর জাতীয় অর্থোপেডিক্স হসপিটালে ভর্তি করানো হয়েছে।

এ ঘটনার পর অনেকেরই প্রশ্ন, কীভাবে মারামারির সূত্রপাত হলো সেলিব্রেটি ক্রিকেট লীগে? এ প্রশ্নের জবাব দিয়েছেন নির্মাতা শিহাব শাহীন। সংবাদমাধ্যমকে তিনি জানান, খেলা চলাকালে টিজ করার ঘটনা থেকেই এই মারামারির সূত্রপাত।

joy-ch

শিহাব শাহীন বলেন, ‘খেলা চলাকালে যেটা হয় আর কী, একে অন্যকে টিজ করার ঘটনা ঘটে থাকে। ওই ম্যাচেও এমনটা হয়েছে। একে অন্যকে খোঁচাখুঁচি করছিল। টেস্টোস্টেরন হরমোনের কারণে উত্তেজিত হয়ে পড়ে তারা। এরপরই মারামারির ঘটনা ঘটে। অন্যদের সঙ্গে যদি খেলা হতো তবে তারা ঠিকই চুপচাপ বসে থাকতো। কিন্তু নিজেরা নিজেরা হওয়াতে খোঁচাখুঁচি একটু বেশি হয়েছে।’

তবে গায়ে হাত তোলা প্রসঙ্গে ইস্পাহানি ব্লাস্টার্সের অধিনায়ক শিহাব শাহীন বলেন, ‘চিৎকার চেচামেচি, ঝগড়াঝাঁটি হয়েছে। আমিও মাঠেই ছিলাম, তবে দেখিনি অনেক কিছুই। গায়ে হাত তোলার ব্যাপারটা কতখানি কী হয়েছে সেটা বলতে পারছি না।’ 

এই নির্মাতা জানান, ঘটনাটি নিয়ে এরইমধ্যে সিনিয়র শিল্পীদের মধ্যে আলোচনা হয়েছে। আজ অধিনায়করা ও আয়োজক কমিটি এই বিষয়ে কথা বলতে এক টেবিলে বসছে।

খেলায় টস জিতে ব্যাটিংয়ে নামে মোস্তফা কামাল রাজের দল গিগাবাইট স্কোরারস। নির্ধারিত ছয় ওভারে ১১৯ রান সংগ্রহ করে তাঁরা। লক্ষ্য তাড়া করতে ব্যাটিংয়ে নেমে দীপংকর দীপনের টিম শেষ পর্যন্ত নির্ধারিত ৬ ওভারে ১১২ রান করতে সক্ষম হয়। ফলে ৭ রানে হেরে যায় দীপংকর দীপনের টিম।

গত বৃহস্পতিবার দেশের শোবিজ তারকাদের নিয়ে প্রথমবারের মতো শুরু হয় ‘সেলিব্রেটি ক্রিকেট লিগ’। প্রায় দু সপ্তাহ প্র্যাকটিস শেষে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে শুরু হওয়া এই আয়োজনের পর্দা নামবে ৩০ সেপ্টেম্বর।