images

শিক্ষা

জবির স্ট্যাটিসটিক্স ডিবেটিং ক্লাবের নেতৃত্বে মাহমুদ-রিনি

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

২৫ মে ২০২৩, ০৫:৩০ পিএম

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) স্ট্যাটিসটিক্স ডিবেটিং ক্লাবের (এসডিসি) ২০২৩-২৪ সেশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের মাহমুদ তানজীদ। এছাড়া সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শারমিন আক্তার রিনি।

বৃহস্পতিবার (২৫ মে) দুপুরে পরিসংখ্যান বিভাগের চেয়ারম্যান ও ক্লাবের প্রধান পৃষ্ঠপোষক অধ্যাপক ড. আবু সাইদ মো. রিপন রউফ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

নবগঠিত কমিটিতে সহ-সভাপতি হিসেবে মো. আব্দুল্লাহ আল ইয়াছির, এস এম নাদিম মাহমুদ, তাহসিনা ফারিহা ওহী নির্বাচিত হয়েছেন। পাশাপাশি যুগ্ম সাধারণ সম্পাদক পদে হাফসা ইসলাম শ্রাবণী, নাঈম আহমেদ ও হামিমুল হক শিহাব, সাংগঠনিক সম্পাদক পদে ফৌজিয়া আফিয়া জিনিয়া ও মো. কামরুজ্জামান শানিল, অর্থ সম্পাদক পদে মুসলিমা মেহজাবিন মুফতী, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে রিফাত চৌধুরী সজল, দফতর সম্পাদক পদে মো. আব্দুল কাদের টুটুল মনোনীত হয়েছেন।

>> আরও পড়ুন: জবিতে ছাত্রলীগের আনন্দ মিছিল

এছাড়াও কমিটিতে প্রশিক্ষণ ও কর্মশালা সম্পাদক হিসেবে আহসানুল বারী নাঈম, তথ্য ও গবেষণা সম্পাদক পদে মো. সোহেল রানা, পাঠাগার ও পাঠচক্র সম্পাদক পদে সুরাইয়া আক্তার রুপালি নির্বাচিত হয়েছেন। পাশাপাশি নবগঠিত কমিটিতে কার্যনির্বাহী সদস্য পদে রয়েছে মাশফুকুর রহমান, মো. মাশহুরুর রহমান, মো. রিফাতুল ইসলাম মাসুম, মোসাদ্দেক হোসেন, সুপ্রিয়া সাহা, জনি চন্দ্র পাল ও মো. সাজিদ আকরাম সৌরভ।

উল্লেখ্য, ২০২৩-২৪ সেশনে এসডিসি’র ক্লাব মডারেটর হিসেবে দায়িত্ব পেয়েছেন পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক রেবেকা সুলতানা।

এছাড়াও উপদেষ্টামণ্ডলী হিসেবে রয়েছেন অধ্যাপক ড. মো. আশরাফ-উল-আলম, অধ্যাপক ড. মো. ছিদ্দিকুর রহমান, অধ্যাপক ড. মো. শেখ গিয়াস উদ্দিন, অধ্যাপক ড. মুহাম্মদ তারেক, সহযোগী অধ্যাপক মো. আবুল কালাম আজাদ, সহযোগী অধ্যাপক ড. মো. আতিকুল ইসলাম, সহকারী অধ্যাপক মো. সানোয়ার হোসেন, সহকারী অধ্যাপক ড. মো. কামরুজ্জামান, সহকারী অধ্যাপক মানসুরা বেগম সহকারী অধ্যাপক শাহ্জাদী আইরিন, সহকারী অধ্যাপক শাহানাজ পারভীন, সহকারী অধ্যাপক মো. সাইফুল্লাহ সাকিব ও প্রভাষক সালমা আক্তার।

প্রতিনিধি/আইএইচ