images

সারাদেশ

বাগেরহাটে বখাটেদের হামলায় ৮ পরীক্ষার্থী আহত

জেলা প্রতিনিধি

০১ জুন ২০২৩, ১০:২০ পিএম

বাগেরহাটের চুলকাটিতে এসএসসি পরীক্ষা  শেষে কেন্দ্র  থেকে বের হয়ে বখাটেদের হামলায় ইছাময়ী মাধ্যমিক বিদ্যালয়ের ৮ পরীক্ষার্থী আহত হয়েছে।

বৃহস্পতিবার (১লা জুন) দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেন বিদ্যালয়টির প্রধান শিক্ষক সেলিম মাসুদ।

হামলার শিকার ৮ শিক্ষার্থীরা হলেন শুভজিৎ, হাসান, মাহফুজ, নয়ন, নাদিম, তুর্য্য, ইমন, ইমরান। তবে এদের মধ্যে কেউ গুরুতর আহত হয়নি।

প্রতক্ষ্যদর্শী ও আহতদের সঙ্গে কথা বলে জানা গেছে, পরীক্ষা কেন্দ্রটি চুলকাটি ঘনশ্যামপুর মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী বক্কর  শেখ ও দশম শ্রেণির শিক্ষার্থী রানার নেতৃত্বে  স্থানীয় ১২/১৫ জন বখাটে পরীক্ষা কেন্দ্রের মাত্র ১০০ মিটার দুরে  চুলকাটি বাজারের দিকে পথে ওই ৮ পরীক্ষার্থীদের উপর হামলা চালায়। পরবর্তীতে আশপাশের লোকজন ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

পরে খবর পেয়ে চুলকাটি পুলিশ তদন্ত কেন্দ্রর এস আই আসাদুজ্জামান সহ সংগীয় ফোর্স  ঘটনা স্থলে গিয়ে পরিস্থিত নিয়ন্ত্রণে আনেন। পরে দুপুরে চুলকাটি ঘনশ্যামপুর মাধ্যমিক বিদ্যালয়ে অফিস কক্ষে বিদ্যালয় দুইটির প্রধান শিক্ষক ও পরীক্ষার্থীদের সঙ্গে বিষয়টি মীমাংসা করে।

চুলকাটি ঘনশ্যামপুর মাধ্যমিক বিদ্যালয় এসএসসি পরীক্ষা কেন্দ্রের সচিব শুশীল কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন বিষয়টি মীমাংসা করা হয়েছে।

প্রতিনিধি/ এজে