images

সারাদেশ

নাটোরে বীর মুক্তিযাদ্ধা‌ ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা

জেলা প্রতিনিধি

২৭ মার্চ ২০২৩, ১২:৪৮ এএম

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে নাটোরে বীর মুক্তিযাদ্ধা‌ ও শহীদ বীর মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান ও এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার(২৫ মার্চ) বিকেলে জেলা প্রশাসনের আয়োজনে স্বাধীনতা দিবস উপলক্ষে শহরের অনিমা চৌধুরী অডিটরিয়ামে ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক নেতৃত্ব এবং দেশের উন্নয়ন’ শীর্ষক এক আলোচনা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধুর ডাকে মুক্তিযোদ্ধারা পাক হানাদার বাহিনীর বিরুদ্ধে যুদ্ধ করে নিজেদের জীবন উৎসর্গ করে দেশ স্বাধীন করেছেন। তার ফলশ্রুতিতে আজ আমরা উন্নত জীবন যাপন করছি।

তারা আরো বলেন, ভবিষ্যৎ প্রজন্মের কাছে মুক্তিযোদ্ধাদের এই অবদান তুলে ধরতে হবে। যাতে তারাও দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে দেশের জন্য নিঃস্বার্থভাবে কাজ করে যেতে পারে।

সভায় জেলা প্রশাসক শামীম আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন (নাটোর ও নওগাঁ) সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য রত্না আহমেদ। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাটোর জেলা পুলিশ সুপার মো. সাইফুর রহমান, নাটোর পৌরসভার মেয়র ও জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহ্বায়ক উমা চৌধুরী জলি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মকছেদ আলী মোল্লা প্রমুখ।

প্রতিনিধি/এজেড