images

সারাদেশ

নাজিরপুরে বসতঘর থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি

১৯ মার্চ ২০২৩, ০৬:১০ পিএম

পিরোজপুরের নাজিরপুরে নিজ বসতঘর থেকে সেলিনা বেগম (৫০) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছেন থানা পুলিশ। উদ্ধার হওয়া মরদেহটি উপজেলার দেউলবাড়ি দোবরা ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের  মনোহরপুর গ্রামের আ.হাকিম বাহাদুরের স্ত্রী।

রোববার (১৯ মার্চ) বিকালে থানা পুলিশ ওই মরদেহটি উদ্ধার করেন। নিহতের  দেবর (স্বামীর ভাই) মান্নান বাহাদুর জানান, ওই গৃহবধুর স্বামী ও ছেলেরা ঢাকা থাকেন। তিনি একা নিজ বাড়িতে অবস্থান করেন। গত দুই দিন ওই গৃহবধূর সাথে তার স্বামী ও ছেলেদের কোন যোগাযোগ নাই। তাই তার স্বামী রোববার সকালে একই এলাকায় থাকা ছোট ভাইকে ফোন দিয়ে স্ত্রীর খোঁজ নিতে বলেন। 

পরে তিনি তার স্ত্রী মারাজানা বেগমকে ভাইয়ের  স্ত্রীর খোঁজ নিতে বলেন। তিনি তার ঘরে ঘিয়ে দেখেন তার ভাইয়ের স্ত্রী (ভাবী) মৃত্যু আবস্থায় পড়ে আছেন। তখন তিনি  স্থানীয় মেম্বার চেয়ারম্যানের মাধ্যমে থানা পুলিশকে অবহিত করেন।

নাজিরপুর থানার অফিসার ইন চার্জ (সি) মো. হুমায়ুন কবির জানান, ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। তার শরীরে কোথাও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়না তদন্তের পর তার মৃত্যুর কারণ জানা যাবে। ধারণা করা হচ্ছে গত দুই দিন আগে তার মৃত্যু হয়েছে।

প্রতিনিধি/একেবি