images

সারাদেশ

ব্রাহ্মণবাড়িয়ায় ভাড়াটিয়ার খাটের নিচে মিলল মালিকের লাশ

জেলা প্রতিনিধি

২১ জানুয়ারি ২০২৩, ০৮:৫৬ পিএম

ব্রাহ্মণবাড়িয়া শহরের একটি বাসা থেকে শিরিনা বেগম (৬০) নামের এক বৃদ্ধার লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার (২১ জানুয়ারি) বিকেলে জেলা শহরের পশ্চিম মেড্ডা উঁচু বাড়ি এলাকা থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়েছে। নিহত শিরিনা বেগম ওই এলাকার সবুজ আলীর স্ত্রী। এই ঘটনায় ভাড়াটিয়া আমিনকে (২৬) গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। সে একই এলাকার হিরা মিয়ার ছেলে।

নিহত শিরিনা বেগমের ছেলে মোশাররফ হোসেন জানান, তাদের বসবাস করা একটি বাড়ি ছাড়াও পাশে আরও একটি বাড়ি ভাড়া দেওয়া আছে। সেখানে তিনটি ঘরে আলাদা ভাড়াটিয়ারা বসবাস করেন। আজ বেলা ১১টার দিকে তার মা শিরিন বেগম বাসা থেকে বের হয়ে ভাড়াটিয়াদের কাছে বাড়ি ভাড়া তুলতে যান। এরপর  থেকে পরিবারের সদস্যরা বিভিন্ন জায়গায় খুঁজেও তাকে পাওয়া যায়নি। পরে বিকেলে ভাড়াটিয়া আমিন মিয়ার ঘরে খুঁজে খাটের নিচে অচেতন অবস্থায় শিরিন বেগমকে পেয়ে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ায় হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এই ঘটনার পরপর ভাড়াটিয়া আমিনকে (২৬) এলাকাবাসী আটক করে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে।

uyy

এই বিষয়ে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম জানান, লাশ হাসপাতাল মর্গে রাখা আছে। এলাকাবাসীর গণপিটুনিতে আহত আমিনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। নিহত শিরিনের গলায় দাগ আছে। ধারণা করা হচ্ছে, গলায় ফাঁস দিয়ে তাকে হত্যা করা হয়েছে।

প্রতিনিধি/একেবি