images

সারাদেশ

রাস্তার পাশে আবর্জনায় পড়েছিল লাইসেন্সকৃত পিস্তল

জেলা প্রতিনিধি

০২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৫ এএম

নাটোর শহরের স্টেশন কারবালা মোড়ে রাস্তার পাশে ময়লা-আবর্জনার মধ্যে পড়েছিল লাইসেন্সকৃত একটি পিস্তল, ১১রাউন্ড গুলিসহ দু’টি ম্যাগজিন। পুলিশ এসব অস্ত্র ও গুলিসহ ম্যাগজিন উদ্ধার করেছে।

রোববার (১ সেপ্টেম্বর) রাত পৌনে ৯টার দিকে শহরের স্টেশন কারবালা মোড়ে ঠিকাদার আশফাকুল ইসলামের বাড়ির সামনে থেকে ওই অস্ত্রসহ গুলি উদ্ধার করে পুলিশ।

আরও পড়ুন: জামালপুরে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

রাতে এক প্রেস ব্রিফিংয়ে নাটোরের পুলিশ সুপার মো. মারুফাত হুসাইন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, আমি নাটোরে যোগদানের পর অবৈধ অস্ত্র উদ্ধারে সব পুলিশ কর্মকর্তাদের নির্দেশ দেই। এর প্রেক্ষিতে আজ রাতে শহরের স্টেশন এলাকায় আশফাকুল ইসলামের বাড়ির সামনে থেকে একটি পিস্তল, ১১রাউন্ড গুলি ও দু’টি ম্যাগজিন উদ্ধার করে পুলিশ। 

আরও পড়ুন: মেহেরপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবকের মৃত্যু

তিনি জানান, উদ্ধারকৃত ওই অস্ত্রের লাইসেন্সধারী মালিক আশফাকুল ইসলাম। লাইসেন্স পর্যালোচনায় আমরা জানতে পারি, তার এ অস্ত্রের সঙ্গে ৫০ রাউন্ড গুলি তার কাছে রয়েছে। এ অস্ত্র দিয়ে তিনি সন্ত্রাসী কায়দায় গত ৫ আগস্ট গুলি চালিয়েছেন। এতে অনেকে আহত হয়েছেন। ওই উদ্ধার হওয়া অস্ত্রটি হারিয়ে গেছে বলে গত ১৪ আগস্ট সদর থানায় একটি মেইল করে জানান তিনি । 

পুলিশ সুপার আরও জানান, উদ্ধার হওয়া অস্ত্রের বিষয়ে থানায় একটি জিডি করা হবে। আমরা তদন্ত করবো। যেহেতু আরও ৩৯ রাউন্ড গুলি পাওয়া যাচ্ছে না। এ বিষয়ে পরবর্তীতে মামলা করা হবে বলে তিনি জানান।

প্রতিনিধি/ এমইউ