images

সারাদেশ

খালেদা জিয়াকে যেকোনো মূল্যে মুক্ত করতে হবে: মির্জা আব্বাস

জেলা প্রতিনিধি

০৬ জুলাই ২০২৪, ০৮:৪৮ পিএম

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, খালেদা জিয়াকে যেকোনো মূল্যে মুক্ত করতে হবে। এ জন্য জনগণকে ঐক্যবদ্ধ হওয়া দরকার।

শনিবার (৬ জুলাই) বিকেলে মানিকগঞ্জ জেলা শহরের খন্দকার দেলোয়ার হোসেন ‘ল’ কলেজ প্রাঙ্গণে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে জেলা বিএনপির আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আরও পড়ুন: বিএনপি রাজপথে ঘুরে দাঁড়িয়েছে: এ্যানী

তিনি আরও বলেন, আমাদের কষ্টের টাকা, মাথার ঘাম পায়ে ফেলা টাকা, ট্যাক্সের টাকা লুট করে সরকারি কর্মকর্তারা তাদের ছেলেদের দামি দামি গাড়ি কিনে দেবেন। জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) সদস্য মতিউরের ছেলে বিদেশে দামি গাড়ি চালাবে, দামি ফ্ল্যাটে থাকবে আর আমার দেশের কৃষকরা তাদের শস্যের ন্যায্য মূল্য পাবে না। এটা মানা যাবে না।
 
মির্জা আব্বাস বলেন, খালেদা জিয়াকে যেকোনো মূল্যে মুক্ত করতে হবে। দেশের মানুষের অধিকার প্রতিষ্ঠায় তার মুক্তি প্রয়োজন। সুতরাং খালেদা জিয়ার মুক্তির আন্দোলনকে আরও বেগবান ও জোরদার করতে হবে। এ জন্য জনগণকে ঐক্যবদ্ধ হতে হবে। 

আরও পড়ুন: পিরোজপুরে যুব মহিলা লীগের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

 সম্প্রতি শিক্ষার্থীদের কোটা আন্দোলন নিয়ে মির্জা আব্বাস বলেন, ‘ছাত্র ছিলাম লেখাপড়া করেছি। আমার বন্ধুরা লেখাপাড়া শেষে যথারীতি চাকরি করছে। কোটার কথা কখনও শুনিনি, কিসের কোটা, কার জন্য এই কোটা। যে লেখাপড়া ভালো করেছে, সে আগে চাকরি পাবে।’

এ সময় জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতার সভাপতিত্বে বক্তব্য রাখেন - ঢাকা বিভাগীর নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক কাজী সায়্যেদুল আলম বাবুল, সহ-সাংগঠনিক সম্পাদক বেনজীর আহমেদ টিটো, নজুরুল ইসলাম আজাদ, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এস এ জিন্নাহ কবির প্রমুখ।  

প্রতিনিধি/ এমইউ