images

সারাদেশ

সিরাজগঞ্জে নেশাজাতীয় ইনজেকশনসহ ২ মাদক কারবারি গ্রেফতার

জেলা প্রতিনিধি

৩০ জুন ২০২৪, ০৭:২৯ এএম

সিরাজগঞ্জে সলঙ্গায় অভিযান চালিয়ে ৩ হাজার ৪৭০ পিস নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশনসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাব-১২ সদস্যরা।

শনিবার (২৯ জুন) বিকেল পৌনে ৪টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের সলঙ্গা থানার ঘুরকা বেলতলা এলাকায় চেকপোস্ট বসিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

র‍্যাব-১২ সদর দপ্তরের স্কোয়াড্রন লিডার কোম্পানি কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতার আসামিরা হলেন— জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার পূর্ব রামচন্দ্রপুর গ্রামের মৃত কফিল উদ্দিনের ছেলে শাহিন খান (২৭) ও একই এলাকার হায়েজ উদ্দিনের ছেলে মেহেদী হাসান (২১)।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‍্যাব গোয়েন্দা শাখার তথ্যের ভিত্তিতে জানা যায়, জয়পুরহাট থেকে চালবাহী এক ট্রাকযোগে অবৈধ বিপুল পরিমাণ নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশন বহন করা হচ্ছে। পরে র‍্যাবের সদস্যরা সলঙ্গা থানাধীন ঘুরকা বেলতলা চেকপোস্ট বসিয়ে ট্রাকটিতে তল্লাশি চালানো হয়। এ সময় ট্রাকের কেবিন থেকে ৩ হাজার ৪৭০ পিস নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশনসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়। এছাড়াও ৩টি মোবাইল ফোন, ৫টি সিম কার্ড, ৭৮৭৫ টাকা ও ট্রাকটিকে জব্দ করা হয়। আসামিদেরকে সলঙ্গা থানায় হস্তান্তর করার প্রক্রিয়া চলমান রয়েছে।

প্রতিনিধি/টিবি