images

সারাদেশ

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত, স্ত্রী আহত

জেলা প্রতিনিধি

২২ জুন ২০২৪, ১০:৪৭ এএম

বাগেরহাটে যাত্রীবাবী বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলে নিহত হয়েছেন। এ ঘটনায় স্ত্রী গুরুতর আহত হয়েছেন।

শনিবার (২২ জুন) সকালে খুলনা-বাগেরহাট আঞ্চলিক মহাসড়কের সিএন্ডবি বাজার সংলগ্ন ধরের ব্রিজ এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মোটরসাইকেল চালক খলিলুর রহমান (৪৫) এবং তার এক বছরের ছেলে (অজ্ঞাতনামা)। এ সময় নিহত খলিলুর রহমানের স্ত্রী মিনু বেগম (৩৫) গুরুত্বর আহত হন।

তাকে আশংকাজনক অবস্থায় ফকিরহাট উপজেলা হাপাতালে ভর্তি করা হয়েছে।

Bagerhat

কাটাখালী হাইওয়ে থানার ওসি মো. মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, শনিবার (২২ জুন) সকাল ৯টার দিকে পটুয়াখালী থেকে মোটরসাইকেলযোগে তিন আরোহী যশোর গদখালী এলাকায় যাচ্ছিলেন। খুলনা-বাগেরহাট আঞ্চলিক মহাসড়কের ধরের ব্রিজ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে বাগেরহাটগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে হাইওয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে মরদেহ উদ্ধার করেন।

কাটাখালী হাইওয়ে ওসি আরও জানান, তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আরও পড়ুন

রাজবাড়ীতে নসিমন-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ১

অপরদিকে, সকাল ১০টার সময় খুলনা-ঢাকা মহাসড়কের ফকিরহাট উপজেলার কানার পুকুর নামক এলাকায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ও ভ্যানযাত্রীসহ ছয়জন আহত হয়েছেন।

আহতরা হলেন- সজিব শেখ (১৯), মো. সাদেক (১৮), মো. আল-আমিন (১৮), আসমা বেগম (৫৫) মো. ছালাম (৪০) এবং শিশু জারিন খাতুন (১১)। আহতরা উপজেলার বিভিন্ন এলাকার বাসিন্দা। বিষয়টি নিশ্চিত করেন ফকিরহাট মডেল থানার ওসি মো. আশরাফুল আলম।

প্রতিনিধি/এসএস