images

সারাদেশ

মুন্সিগঞ্জের লৌহজংয়ে পুত্রবধূর হাতে প্রাণ গেল শাশুড়ির

জেলা প্রতিনিধি

১৩ জুন ২০২৪, ০৫:০৫ পিএম

মুন্সিগঞ্জের লৌহজংয়ে পুত্রবধূর বিরুদ্ধে শাশুড়িকে পানিতে ডুবিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত গৃহবধূকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৩ জুন) ভোরে উপজেলার বৌলতলী ইউনিয়নের সুরপাড়া এলাকায় বাড়ির পাশের পুকুর থেকে হোসনেয়ারা বেগম (৪৫) নামের এক নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ ও ফায়ার সার্ভিস। 

নিহত হোসনেয়ারা একই এলাকার বাবুল শেখের স্ত্রী বলে জানিয়েছে পুলিশ। 

আরও পড়ুন: উখিয়ায় গোলাগুলিতে আরসা সন্ত্রাসী নিহত

এ ঘটনায় অভিযুক্ত গৃহবধূ লিমা আক্তারের (২৪) স্বামী প্রবাসী আরিফ হোসেন অভিযোগ করে বলেন, আমার স্ত্রী পরকীয়ায় জড়িত। একাধিকবার তাকে নিষেধ করেও প্রতিকার পাইনি। এ নিয়ে আমার মায়ের সঙ্গে তার প্রায়ই ঝগড়া হতো। গতকাল রাতে এসব বিষয় নিয়ে তাদের মধ্যে মারামারি হয়।

নিহতের স্বামী বাবুল শেখ বলেন, পুত্রবধূ লিমার সঙ্গে আমার স্ত্রীর পারিবারিক কলহ চলছিল। গতকাল বুধবার রাত ১০টার দিকে রাতের খাবার শেষে লিমা আমার ছেলে আরিফের ঘরে ঘুমাতে যায়। আমি আমার মতো কাজে চলে যাই। রাতে আমি বাড়িতে ছিলাম না। রাত ১টার দিকে প্রতিবেশী আত্মীয়-স্বজনদের কাছে খবর পাই বউ-শাশুড়ির মধ্যে ঝগড়া ও ধস্তাধস্তি হয়েছে এবং এরপর থেকে তাদের খুঁজে পাওয়া যাচ্ছে না।

আরও পড়ুন: শিবগঞ্জে দু'পক্ষের সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু

স্থানীয় প্রত্যক্ষদর্শীদের বরাতে তিনি আরও বলেন, বউ-শাশুড়ি তুমুল ঝগড়ায় লিপ্ত হলে একপর্যায়ে দু’জনই বসতঘর ভেঙ্গে ঘরের নিচে পুকুরে পড়ে যায়। এ সময় বউ লিমা ওপরে উঠতে পারলেও ডুবে যায় আমার স্ত্রী হোসনেয়ারা। এরপর পুলিশে খবর দেওয়া হয়। পরবর্তীতে লৌহজং ফায়ার সার্ভিসের কর্মীরা এসে ভোর সকালের দিকে ঘটনাস্থল থেকে মৃত অবস্থায় হোসনেয়ারার মরদেহ পুকুর থেকে উদ্ধার করে।

ঢাকা মেইল-কে ঘটনার সত্যতা নিশ্চিত করে লৌহজং থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার ইমাম হোসেন বলেন, এ ঘটনায় অভিযুক্ত পুত্রবধূকে জিজ্ঞাসাবাদ চলছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে, আইনগত প্রক্রিয়া শেষে নিহতের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

প্রতিনিধি/ এমইউ