images

সারাদেশ

যুবককে মাদক সেবনে নিষেধ করায় খুন হন জিন্নত মিয়া

জেলা প্রতিনিধি

০৬ জুন ২০২৪, ০৬:২৭ পিএম

মানিকগঞ্জে যুবককে মাদক সেবনে নিষেধ করায় জিন্নত মিয়া (৫০) নামের এক ব্যক্তিকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এ ঘটনায় বাবুল মিয়া (২৪) নামের এক যুবক অভিযুক্ত বলে জানিয়েছেন স্থানীয়রা।

বৃহস্পতিবার (৬ জুন) সকালে ঢাকার সাভারের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জিন্নত মিয়ার মৃত্যু হয়।

আরও পড়ুন: এক কিশোরের দায়ের কোপে অপর কিশোর নিহত

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) শেখ মুহাম্মদ আবু হানিফ এই বিষয়টি নিশ্চিত করেছেন।

গত মঙ্গলবার (৪ জুন) সিংগাইর উপজেলার চান্দহর ইউনিয়নের বাঘুলি এলাকার রুবেলের দোকানের সামনে চুরিকাঘাত করা হয় জিন্নত মিয়াকে। নিহত এ ব্যক্তি ওই এলাকার মৃত জয়নাল আবেদীনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, মাদকাসক্ত বাবুল মিয়া বাঘুলি এলাকার জিন্নত আলীর প্রতিবেশী আজাহারের ছেলে। বাবা-মায়ের শাসনেও বাবুল মাদক সেবন ছাড়ে না। এজন্য পাশের বাড়ির মুরুব্বি জিন্নত আলী তাকে বোঝান, যেন তিনি মাদকাসক্ত হয়ে বাবা-মায়ের সম্মান নষ্ট না করেন। এভাবে বারবার বুঝিয়েও কাজ হচ্ছিল না। পরে সামাজিকভাবে সবাই মিলে বাবুলকে শাসন করে। এতে ক্ষিপ্ত হয়ে গত মঙ্গলবার রাত ৯টার দিকে ধারালো ছুরি নিয়ে জিন্নতকে আঘাত করে বাবুল পালিয়ে যায়। স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে বৃহস্পতিবার চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

আরও পড়ুন: এক যাত্রীর কিল-ঘুষিতে প্রাণ গেল অন্য যাত্রীর

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) শেখ মুহাম্মদ আবু হানিফ বলেন, জিন্নত মিয়া চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। অভিযুক্ত যুবককে ধরার চেষ্টা চলছে।

প্রতিনিধি/ এমইউ