images

সারাদেশ

পল্লী বিদ্যুতের তারে জড়িয়ে একই পরিবারের ৩ জন হতাহত

জেলা প্রতিনিধি

২৯ মে ২০২৪, ০৯:৩৫ পিএম

শেরপুরের নকলায় পল্লী বিদ্যুতের তারে জড়িয়ে একই পরিবারের দু’জন মারা গেছেন এবং একজন আহত হয়েছেন। 

বুধবার (২৯ মে) সন্ধ্যার দিকে উপজেলার টালকী ইউনিয়নের মজিদবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

আরও পড়ুন: বিদ্যুৎ উপকেন্দ্রে প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে রাজমিস্ত্রির মৃত্যু

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

এ দুর্ঘটনায় নিহতরা হলেন - মজিদবাড়ি গ্রামের মাসুদ রানার স্ত্রী পারভীন আক্তার (৩৫) ও তার (পারভীনের) আপন চাচা শ্বশুর ফিরোজ মিয়া (৪০)। ওই ঘটনায় ফিরোজ মিয়ার ছেলে রোকন মিয়া (১৩) আহত হয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, ঘূর্ণিঝড় রেমালের কারণে বিদ্যুৎ লাইন ক্ষতিগ্রস্ত হয়ে গত সোমবার রাত থেকে পুরো নকলা উপজেলা বিদ্যুৎ-বিচ্ছিন্ন হয়ে পড়ে। কর্তৃপক্ষ মঙ্গলবার সন্ধ্যার দিকে বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করতে পারলেও পল্লী বিদ্যুৎ সংযোগ চালু করে বুধবার বিকেল ৫টার দিকে। এ সংযোগ চালু করার সঙ্গে সঙ্গে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে থাকা পারভীনের ঘরের সার্ভিস তার ফায়ারিং হয়ে মিটার থেকে বিচ্ছিন্ন হয়ে পারভীনের শরীরে লাগে। ওই সময় তাকে বাঁচাতে চাচা শ্বশুর ফিরোজ এগিয়ে আসে। তখন সেও বিদ্যুতের তারে জড়িয়ে যায়। 

আরও পড়ুন: লালমনিরহাটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক ব্যক্তির মৃত্যু

ফিরোজকে বাঁচাতে তার ছেলে রোকন এগিয়ে এলে সে সামান্য আহত হয়। পরে এলাকাবাসী পারভীন ও ফিরোজকে উদ্ধার করে গুরুতর অবস্থায় নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের মিয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ওই ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

প্রতিনিধি/ এমইউ