images

সারাদেশ

মহেশপুরে বাস-ইজিবাইক সংঘর্ষে নিহত ১, আহত ৩

জেলা প্রতিনিধি

২৬ মে ২০২৪, ০৮:৪১ পিএম

ঝিনাইদহের মহেশপুর উপজেলার মহেশপুর ভৈরবা সড়কের দারিয়াপুর নামক স্থানে যাত্রীবাহী বাস ও ইজিবাইকের সংঘর্ষে রাশিদা খাতুন (৫০) নামের এক নারী নিহত হয়েছে।  

রোববার (২৬ মে) বিকেল সাড়ে ৩টার দিকে মহেশপুর ভৈরবা সড়কের দাড়িয়াপুর নামক স্থানে এ ঘটনাটি ঘটেছে।  

আরও পড়ুন: চরফ্যাশনে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ বন্ধু নিহত

এ সময় গুরুতর আহত হয়েছেন কুলছুম বেগম (৬৫), শাওন হোসেন (৩৮) ও ফজলুর রহমান (৭০)। এর মধ্যে কুলছুম বেগম ও শাওন হোসেনকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে। পুলিশ ঘাতক বাসটি আটক করেছে।

স্থানীয়রা জানান, দুপুরে ভৈরবা থেকে ছেড়ে আসা যাত্রীবোঝাই ইজিবাইকটি দারিয়াপুর নামক স্থানে পৌঁছলে মহেশপুর থেকে ছেড়ে যাওয়া যাত্রীবাহী বাসটি ইজিবাইকে ধাক্কা দেয়। তখন ঘটনাস্থলেই মহেশপুর পৌর এলাকার গোপালপুর গ্রামের মৃত জাহান আলী মণ্ডলের স্ত্রী রাশিদা খাতুন নিহত হয়। এ সময় একই গ্রামের ফজলু রহমানের স্ত্রী রাশিদা খাতুন, ফজলু রহমান ও বাঘাডাঙ্গা গ্রামের আব্দুস সাত্তারের ছেলে শাওন গুরুতর আহত হয়।

আরও পড়ুন: শ্রেণিকক্ষে ফ্যান পড়ে শিক্ষার্থী আহত

মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. মামুন পারভেজ জানান, দারিয়াপুর নামক স্থানে যাত্রীবাহী বাস ও ইজিবাইকের সংঘর্ষে রাশিদা খাতুন নামের একজন মারা গেছেন। গুরুতর আহত দু’জনকে যশোরে রেফার্ড করা হয়েছে।

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, ঘাতক যাত্রীবাহী বাসটি আটক করা হয়েছে। নিহত নারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের প্রস্তুতি চলছে।

প্রতিনিধি/ এমইউ