images

সারাদেশ

দেবিদ্বারে দুই সমর্থকের মোটরসাইকেল পুড়িয়ে দিল প্রতিপক্ষ

জেলা প্রতিনিধি

১৯ মে ২০২৪, ০৭:৪৭ এএম

কুমিল্লার দেবিদ্বারে উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিপক্ষ প্রার্থীর সমর্থকরা পুড়িয়ে দিয়েছে আনারস প্রতীকের দুই সমর্থকের মোটরসাইকেল।

ঘটনাটি ঘটে শুক্রবার (১৭ মে) রাত সাড়ে ৭টায় উপজেলার গুনাইঘর দক্ষিণ ইউনিয়নের বনকুট গ্রামে।

ওই সময় উপজেলা ছাত্রলীগ নেতার আরও একটি মোটরসাইকেলসহ টাকা পয়সাও ছিনিয়ে নিয়ে যাওয়ার অভিযোগ রয়েছে।

আরও পড়ুন

ভোটারকে টাকা দেওয়ার ছবি ভাইরাল, ক্ষমা চাইলেন চেয়ারম্যান

দেবিদ্বার থানায়  অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, ২৯ মে আসন্ন দেবিদ্বার উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে গুনাইঘর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল হাসান রাসেল (৪১), উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক গাজী আসিফ বিন লতিফ (২৬) ও ছাত্রলীগ নেতা মো. নাছিম (২৬) এর নেতৃত্বে চেয়ারম্যান পদপ্রার্থী মো. মামুনুর রশিদের আনারস প্রতীকের সমর্থনে শুক্রবার রাত সাড়ে ৭টায় উপজেলার বনকুট গ্রামে গণসংযোগ চালাচ্ছিলেন। ওই সময় প্রতিপক্ষ ঘোড়া প্রতীকের সমর্থকরা তাদের ওপর অতর্কিতভাবে হামলা চালিয়ে এলোপাতাড়ি কিল, ঘুষি ও লাথি মেরে তাদের আহত করেন।

আরও পড়ুন

শরীয়তপুরে নির্বাচনের আচরণবিধি লঙ্ঘন করে জীবন্ত ঘোড়া নিয়ে মিছিল

আনারস প্রতীকের অপর সমর্থক মো. রমজান (৩০) ও মো. রাজীব (২২) তাদের সহকর্মীদের বাঁচাতে আসলে নিজেরাও প্রতিপক্ষের লোকজনদের হামলার স্বীকার হয়। ওই সময় হামলাকারীরা গুনাইঘর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল হাসান রাসেলের ব্যবহৃত ১৩৫ সিসি হিরো সুপার স্পেন্ডা মোটরসাইকেল ও মো. উবাদুল্লাহর ১৫০ সিসি জিকসার মোটরসাইকেল আগুন দিয়ে পুড়িয়ে দেয় এবং উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক গাজী আসিফ বিন লতিফের ১৫০ সিসি জিকসার মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে যায়।

আরও পড়ুন

নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ মাশরাফির বিরুদ্ধে

গুনাইঘর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল হাসান রাসেল বলেন, আমরা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মো. মামুনুর রশিদের আনারস প্রতীকের প্রচারণা চালানোর সময় প্রতিপক্ষ ঘোড়া প্রতীকের প্রার্থীর সমর্থকরা পিস্তল, ছুরি, রামদা, রড ও লাঠিসোঁট নিয়ে এসে আমাদের ওপর অতর্কিত হামলা চালিয়ে আমাদেকে মারধর করে এবং আমাদের দু’টি মোটরসাইকেল পুড়িয়ে দেয়। এছাড়া আরেকটি মোটরসাকেলসহ সঙ্গে থাকা টাকা পয়সা ছিনিয়ে নিয়ে যায়।

এ ব্যাপারে দেবিদ্বার থানার ওসি মো. নয়ন মিয়া জানান, দুই পক্ষই থানায় পরস্পরের বিরুদ্ধে দু’টি অভিযোগ দাখিল করেছে। অভিযোগগুলো তদন্ত করা হচ্ছে। বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

প্রতিনিধি/এসএস