images

সারাদেশ

কুমিল্লার শ্রেষ্ঠ ওসি কোতোয়ালি থানার ফিরোজ হোসেন

জেলা প্রতিনিধি

১৫ মে ২০২৪, ১০:১৪ এএম

কিশোরগ্যাংয়ের সদস্যদের আটক, মাদক, চোরাচালান, হত্যা মামলার আসামি আটক এবং শিশু ধর্ষণসহ বিভিন্ন  অপরাধমূলক কর্মকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতারে অবদান রাখায় কুমিল্লা জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা পেয়েছেন কোতোয়ালি মডেল থানার ওসি মো. ফিরোজ হোসেন।

মঙ্গলবার (১৪ মে) সন্ধ্যায় কুমিল্লা জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত মাসিক কল্যাণ সভায় তাকে এই সম্মাননা ক্রেস্ট প্রদান করেন জেলা পুলিশ সুপার আবদুল মান্নান।

এ সময় কুমিল্লা জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, জেলার সকল থানার অফিসার ইনচার্জ ও পুলিশের অন্যান্য ইউনিটের অফিসাররা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

এসএসসি পাসে বাংলাদেশে পুলিশে চাকরির সুযোগ

কোতোয়ালি মডেল থানা সূত্রে জানা যায়, চলিত বছরের অপরাধ নিয়ন্ত্রণ, একাধিক মামলার তদন্ত, সার্বিক আইনশৃঙ্খলা পর্যালোচনা ও ওয়ারেন্ট তামিল, মাদক কারবারি, ছিনতাইকারী, হারানো মোবাইল উদ্ধারসহ বিভিন্ন অপরাধ কর্মকাণ্ড নির্মূলে বিশেষ অবদান রাখে কোতওয়ালি মডেল থানা পুলিশ। এরই প্রেক্ষিতে জেলা পুলিশ সুপারের কার্যালয় থেকে কোতোয়ালি থানার ওসি ফিরোজ হোসেন এ সম্মাননা পদক অর্জন করেন।

জেলার শ্রেষ্ঠ ওসি সম্মাননা পাওয়ার পর এক প্রতিক্রিয়ায় ওসি মো. ফিরোজ হোসেন বলেন, এই সম্মাননা আমাদের কোতোয়ালি মডেল থানার সকল সদস্যের অক্লান্ত পরিশ্রম এবং নিষ্ঠার প্রতিফলন। আমরা সবসময় জনগণের সেবা এবং অপরাধ দমনে সচেষ্ট থাকি। এই পুরস্কার আমাদের আরও উৎসাহিত করবে আমাদের দায়িত্ব আরও বেশি দায়িত্বশীলতার সঙ্গে পালন করতে।

প্রতিনিধি/এসএস