images

সারাদেশ

মাগুরায় চারতলা থেকে লাফ দিলো অকৃতকার্য ছাত্রী 

জেলা প্রতিনিধি

১২ মে ২০২৪, ০৪:১২ পিএম

এসএসসি পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় মাগুরায় এক ছাত্রী চার তলা থেকে লাফ দিয়েছে। কথা সাহা নামের ওই শিক্ষার্থীকে গুরুতর অসুস্থ অবস্থায় মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট  হাসপাতালে ভর্তি করা হয়।

শিক্ষার্থীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজে স্থানান্তরিত করা হয়েছে। 

রোববার (১২ মে) শহরের নতুন বাজার এলাকায় ঘটে।

কথা সাহা মোহাম্মদপুর উপজেলার বিনোদপুরগ্রামের রাজকুমার সাহার মেয়ে। সে বিনোদপুর ননিবালা বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থী এসএসসি পরীক্ষার্থী ছিলেন।

শিক্ষার্থীর স্বজন জানান, গত পাঁচ দিন আগে মাগুরা শহরের নতুন বাজার পিসি বাড়িতে বেড়াতে আসে কথা সাহা। রোববার এসএসসি পরীক্ষার ফলাফল ঘোষণা হলে সে অকৃতকার্য হয়। এই খবরটি জানতে পেরে সে চার তলার ছাদ থেকে লাভ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে।

বাড়ির কর্তা অরুণ সাহা বলেন, শহরের নতুন বাজার পাঠশালার চারতলা ভবনে আমার পরিবার থাকে।বাড়িতে কথা সাহা এবং আমার স্ত্রী দুজনেই ছিলেন। আজকে পরীক্ষার ফলাফল ঘোষণা হলে আমার স্ত্রী জানতে পারে সে গণিতে ফেল করেছে। এই খবরটি কথা সাহা শুনে সে কাউকে কিছু না জানিয়ে চারতলার ছাদে গিয়ে আত্মহত্যা চেষ্টা করে।

আরও পড়ুন

২৫০ শয্যা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক অমর প্রসাদ জানান, রোগী চারতলা থেকে লাফ দেওয়ায় শারীরিকভাবে আঘাতের শিকার হয়েছে।বিশেষ করে পায়ে, মাজায় এবং স্পাইনাল কর্ডে মারাত্মকবাবে আঘাত পায়।এই কারণে উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুরে পাঠানো হয়েছে।

প্রতিনিধি/একেবি