images

সারাদেশ

ঠাকুরগাঁওয়ে ৪ ঘণ্টায় ভোট পড়েছে ২০ শতাংশ

জেলা প্রতিনিধি

০৮ মে ২০২৪, ০১:৫৫ পিএম

ষষ্ঠ উপজেলা নির্বাচনের প্রথম ধাপে ঠাকুরগাঁওয়ের দুই উপজেলায় চার ঘণ্টায় একটি উপজেলায় মোট ভোটারের ২০ শতাংশ ও আরেকটিতে ২৮ দশমিক ২৩ শতাংশ ভোট কাস্ট হয়েছে।

বুধবার (৮ মে) দুপুরে বিষয়টি ঢাকা মেইলকে নিশ্চিত করেন বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. দলিল উদ্দিন ও হরিপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আব্দুল মান্নান।

বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. দলিল উদ্দিন বলেন, সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত উপজেলার ৫৪টি কেন্দ্রে মোট ১ লাখ ৬০ হাজার ৮৬৩ জন ভোটারের মধ্যে ভোট কাস্ট হয়েছে ৩২ হাজার ১৭২টি।

Thaklur-4

তিনি আরও বলেন, ৪ ঘণ্টায় ২০ শতাংশ ভোট পড়েছে। আর বাকি চার ঘণ্টায় হয়তো ২৫ শতাংশ ভোট কাস্ট হতে পারে। হয়তো মোট ভোটার সংখ্যার ৪৫ শতাংশ ভোট কাস্ট হতে পারে এই উপজেলায়।

অন্যদিকে দুপুর ১২টা পর্যন্ত হরিপুর উপজেলায় ১ লাখ ২০ হাজার ৪৯৭ জন ভোটারের মধ্যে ভোট কাস্ট হয়েছে মাত্র ৩১ হাজার ৬০৯ ভোট বলে ঢাকা মেইলকে জানান হরিপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আব্দুল মান্নান।

Thakur

অন্যদিকে ভোটারদের সঙ্গে কথা বলে জানা যায়, তারা শান্তিপূর্ণ পরিবেশে ও সুষ্ঠুভাবে ভোট দিতে পেরেছেন। অনেক মানুষ বর্তমানে নানা কাজে ব্যস্ত তাই হয়তো কেন্দ্রে ভিড় নেই। তবে এক দু’জন করে হলেও মানুষ কেন্দ্রে ভোট দিতে আসতেছেন।

প্রতিনিধি/এসএস