images

সারাদেশ

ইজিবাইক চালকের বস্তাবন্দি লাশ উদ্ধার

জেলা প্রতিনিধি

৩০ এপ্রিল ২০২৪, ০২:৫৫ পিএম

যশোরের বসুন্দিয়ার সদুল্লাপুর ভৈরবের শাখা নদী (কাটা খাল) থেকে নিখোঁজ ইজিবাইক চালক ইমনের বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৩০ এপ্রিল) বেলা ১১টায় পুলিশ অজ্ঞাত অবস্থায় লাশ উদ্ধারের পর পিবিআই নিহতের পরিচয় শনাক্ত করেছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ইমনকে হত্যা করে তার ইজিবাইক ছিনতাই করে দুর্বৃত্তরা। পরবর্তীতে ইমনের লাশ নদীতে ফেলে চলে যায় তারা। ইমন অভয়নগর উপজেলার প্রেমবাগ ইউনিয়নের আবুল কালামের ছেলে।

ইমনের বাবা আবুল কালাম জানান, গত ২৮ এপ্রিল ভোর ৬টায় ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হয় ইমন। এরপর আর বাড়ি ফেরেনি। তার ব্যবহৃত মোবাইলে কল দিলে ফোন বন্ধ পাওয়া যায়। বাইক স্ট্যান্ডে খোঁজ নিলে অন্য চালকরা জানায়, সর্বশেষে বসুন্দিয়ার দিকে ভাড়া নিয়ে যেতে দেখেছে তারা। এ ঘটনায় তারা অভয়নগর থানায় সাধারণ ডায়েরি করেন। অবশেষে পুলিশের কাছ থেকে ছেলের মৃত্যুর খবর জানতে পেরেছেন পরিবার।

আরও পড়ুন

নিখোঁজের ২ দিন পর ডোবায় মিলল ইজিবাইক চালকের মরদেহ

স্থানীয়রা জানান, সকাল সাড়ে নয়টায় নদীর পাড় থেকে প্রচণ্ড দুর্গন্ধ আসতে থাকে। খোঁজ নিয়ে পরবর্তীকে তারা একটি বস্তায় ভরা এক যুবকের লাশ ভেসে থাকতে দেখেন। পরে পুলিশকে খবর দিলে তারা ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে। মুহূর্তের মধ্যে পুলিশ, পিবিআই, ডিবিসহ আইনশৃঙ্খলা বাহিনীর একাধিক টিম ঘটনাস্থলে আসে। পরবর্তীতে ফিঙ্গার প্রিন্ট ও ইমনের কাছে থাকা মোবাইলের মাধ্যমে পরিচয় শনাক্ত করা হয়।

কোতোয়ালি থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, গত ২৮ এপ্রিল নিখোঁজ হয় ইমন। এ ঘটনায় অভয়নগর থানায় জিডি করা হয়। পরবর্তীতে আজ সকালে লাশ উদ্ধার হয়। ইমনের পরিবারের সদস্যরা এসে পরিচয় শনাক্ত করে। লাশ যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ইজিবাইক ছিনতাই করতে হত্যা করা হয়েছে ইমনকে। পরে লাশ ফেলে দেওয়া হয় নদীতে। পুলিশ এ ঘটনার রহস্য উদঘাটনে কাজ শুরু করেছে।

প্রতিনিধি/এসএস