images

সারাদেশ

ভোট বর্জন করলেন ওয়ার্কার্স পার্টির প্রার্থী

জেলা প্রতিনিধি

০৭ জানুয়ারি ২০২৪, ০৩:৫৫ পিএম

নড়াইল-২ আসনের বিভিন্ন কেন্দ্রে জোর করে ব্যালটে সিল মারা, এজেন্ট বের করে দেওয়া এবং অভিযোগ করেও কোনো প্রতিকার না পেয়ে নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছেন ওয়ার্কার্স পার্টির প্রার্থী (হাতুড়ি) প্রতীকের শেখ হাফিজুর রহমান।

রোববার (৭ জানুয়ারি) দুপুর ২টার দিকে নড়াইল প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে ভোট বর্জনের ঘোষণা দেন তিনি।

সংবাদ সম্মেলনে শেখ হাফিজুর রহমান অভিযোগ করে বলেন, আজ সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয় ১২টা পর্যন্ত ভোটগ্রহণ সহনশীল পর্যায়ে ছিল। এরপর শুরু হয় তাণ্ডব। প্রথমে সদর উপজেলার মাইজপাড়া ইউনিয়নের চারখাদা কেন্দ্রে ব্যালটে সিল মেরে বাক্সে ভরার পরিকল্পনা করা হয়। পরে সেখানে আমার এজন্টের সঙ্গে তর্ক বিতর্ক হয়। খবর পেয়ে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট সেখানে উপস্থিত হন। পরে ভোট আবার শুরু হলেও পরবর্তীতে তিনি চলে আসলে আবার একই ঘটনা ঘটে। এছাড়া ভিন্ন কেন্দ্রে একই ঘটনা ঘটে। আমি রিটার্নিং কর্মকর্তাকে জানালে তিনি বলেন সহকারী রিটার্নিং কর্মকর্তাকে জানাতে। নৌকার প্রার্থী নিশ্চিত পরাজিত হবার ভয়ে এই তান্ডব চালাচ্ছে। তাই আমি এই নির্বাচনে ভোট বর্জন করে নির্বাচন থেকে সরে দাঁড়ালাম।

উল্লেখ্য, নড়াইল-২ আসনে ভোটার সংখ্যা ৩ লাখ ৬৪ হাজার ৯৩৭ জন। এর মধ্যে নারী ভোটার ১ লাখ ৮৩ হাজার ৩৮৭ জন এবং পুরুষ ভোটার ১ লাখ ৮১ হাজার ৫৫০ জন। এই আসনে কেন্দ্র সংখ্যা ১৪৭ এবং বুথ সংখ্যা ৮১১।

টিবি