images

সারাদেশ

এখন কথা বলার সময় না: শাহজাহান ওমর

জেলা প্রতিনিধি

০৭ জানুয়ারি ২০২৪, ১০:৫৯ এএম

দল বদল করে নৌকা প্রতীকে নির্বাচনে অংশ নিয়ে নৌকা প্রতীকে সীল মেরে ভোট দিয়েছেন ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনের শাহজাহান ওমর বীর উত্তম।

রোববার (৭ জানুয়ারি) সকাল ১০টার দিকে উপজেলার সাংগর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে তিনি ভোট দেন। অনুভূতি জানতে চাইলে সাংবাদিকদের উদ্দেশে বলেন, এখন কথা বলার সময় না।

ঝালকাঠির দু’টি সংসদীয় আসনের ২৩৭টি কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়েছে। রোববার সকাল ৮টা থেকে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ শুরু হয়।

জেলার রাজাপুর ও কাঁঠালিয়া উপজেলা নিয়ে গঠিত ঝালকাঠি-১ আসনে কেন্দ্র রয়েছে রয়েছে ৯০টি। এ আসনে বিএনপির সাবেক ভাইস চেয়ারম্যান সদ্য যোগ দিয়ে নৌকা প্রতীকে নির্বাচনে অংশ নেওয়া ব্যারিস্টার এম শাহজাহান ওমর বীর উত্তমসহ ৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এ আসনে ভোটার সংখ্যা ২ লাখ ১২ হাজার ৮ জন। আর সদর উপজেলা ও নলছিটি নিয়ে গঠিত ঝালকাঠি-২ আসনে কেন্দ্র রয়েছে ১৪৭টি। এ আসনে মোট ভোটার ৩ লাখ ৪২ হাজার ১৫৫ জন। এ দু’টি আসনে মোট ভোটার সংখ্যা ৫ লাখ ৪৩ হাজার ৩৬৪ জন। এ আসনে আওয়ামী লীগের আমির হোসেন আমুসহ ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচনে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনারোধে জেলার চারটি উপজেলায় নির্বাহী ম্যাজিস্ট্রেট, পুলিশ, র‌্যাব, বিজিবি ও সেনাবাহিনী নিয়োজিত রয়েছেন।

প্রতিনিধি/এসএস