images

সারাদেশ

নৌকার প্রার্থীদের পরিচয় করিয়ে দিয়ে ভোট চাইলেন প্রধানমন্ত্রী

জেলা প্রতিনিধি

২৮ ডিসেম্বর ২০২৩, ০৭:৫৫ পিএম

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৬ জেলায় আওয়ামী লীগের জনসভায় জামালপুরের পাঁচটি আসনে নৌকায় ভোট চেয়েছেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) জামালপুর জিলা স্কুল মাঠে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনী জনসভার আয়োজন করে জামালপুর জেলা আওয়ামী লীগ। এতে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যকালে একথা বলেন তিনি। 

আওয়ামী লীগ সভাপতি বলেন, বিএনপি নির্বাচন বানচাল করতে আগুন সন্ত্রাস করছে। আওয়ামী লীগের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিতে হবে। ভোটারদের অংশগ্রহণে নির্বাচন অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশ অর্থনৈতিকভাবে সমৃদ্ধ হবে। জনগণের ম্যানডেট নিয়ে আওয়ামী লীগ দেশ পরিচালনা করছে।

আরও পড়ুন

তিনি আরও বলেন, বিএনপি হচ্ছে সন্ত্রাসী দল আর জামায়াত হচ্ছে যুদ্ধাপরাধী দল। এসব দল না এলে নির্বাচন অংশগ্রহণমূলক হবে না এটা আমরা বিশ্বাস করি না। এবার ভোটারদের অংশ গ্রহণেই নির্বাচন হবে। নির্বাচনের পরিবেশ যেন সুন্দর, উৎসবমুখর ও অংশগ্রহণমূলক হয়। এবারের নির্বাচন উন্মুক্ত করে দিয়েছি। যার ভোট সেই চাইবেন, জনগণ যাকে খুশি তাকে ভোট দেবে। আমার ভোট আমি দেব, যাকে খুশি তাকে দেব। এটাই আমাদের স্লোগান। এই স্লোগান দিয়েই আমরা ক্ষমতায় এসেছিলাম।

জেলা আওয়ামী লীগের পক্ষের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ জনসভার সভাপতিত্ব করেন। এ সময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল, আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থীসহ বিভিন্ন উপজেলার নেতারা উপস্থিত ছিলেন। 

প্রতিনিধি/এইউ