images

সারাদেশ

প্রথমবার নৌকা প্রতীকে ভোট চাইলেন সাকিব

জেলা প্রতিনিধি

১৮ ডিসেম্বর ২০২৩, ০৩:৪০ পিএম

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য নৌকা বরাদ্দ পেলেন সাকিব আল হাসান। মাগুরার জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা আবু নাসের বেগ সোমবার (১৮ ডিসেম্বর) সকাল ১০টায় দ্বাদশ জাতীয় নির্বাচন অংশ নেওয়া বৈধ ১০জন প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ করেন। প্রতীক পেয়ে নৌকার জন্য মাগুরাবাসীর সমর্থন চাইলেন তিনি। 

নৌকা বরাদ্দ পেয়ে উৎফুল্ল ছিলেন সাকিব।  তিনি তার অনুভূতি ব্যক্ত করে বলেন,মাগুরা থেকে আমি এত কিছু পেয়েছি আর তো পাওয়ার কিছু নেই। মাগুরার মানুষ থেকে যদি আমি কিছু দিতে পারি সেটা আমার থেকে বড় ভালো লাগবে। নির্বাচনে নৌকা প্রতীকে নির্বাচত হয়ে সবাই আমাকে যদি সুযোগ দেয় মাগুরাকে উন্নয়নের দিক থেকে সর্বাত চেষ্টা করে যাব।

তিনি বলেন, যার যেখানে খুশি ভোট দেওয়ার গণতান্ত্রিক অধিকার রয়েছে। এবার বড় চ্যালেজ বেশি বেশি ভোটার ভোট কেন্দ্রে আনা। এখানে সাধারণ মানুষ তাদের ভোট প্রয়োগের মাধ্যমে আগামী পাঁচ বছরের জন্য জনপ্রতিনিধি নির্বাচন করতে পারবে। যাতে এই দীর্ঘ সময় তাদের হয়ে কাজ করতে পারবে। তিনি সাধারণ মানুষের আহবান জানান আগামী ৭ জানুয়ারী ভোট কেন্দ্রে এসে ভোট দেয়। আমি আশা করবো সবাই আমাকে নৌকা মার্কায় ভোট দিবেন।

gtt

মাগুরা রিটানিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোহাম্মদ আবু নাসের বেগ তার সম্মেলন কক্ষে প্রার্থীদের হাতে নির্বাচনী প্রতীক তুলে দিয়ে নির্বাচন আচারণ বিধি মেনে চলার কথা বলেন।

প্রতিনিধি/একেবি