images

সারাদেশ

কুষ্টিয়ায় পুলিশ-বাস শ্রমিক ধাওয়া-পাল্টা ধাওয়া, আহত ৩ পুলিশ সদস্য

জেলা প্রতিনিধি

৩০ নভেম্বর ২০২৩, ১০:৩০ পিএম

কুষ্টিয়ার মজমপুর গেট এলাকায় ব্যাস্ত সড়কে বাস ঘোরানোকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে বাস শ্রমিকদের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এসময় শ্রমিকদের ছোড়া পাথরের আঘাতে দীপঙ্কর নামের এক এসআইসহ তিন পুলিশ সদস্য আহত হয়েছে। তাদেরকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বৃস্পতিবার রাত ৮টার দিকে কুষ্টিয়ার মজমপুর রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে।

কুষ্টিয়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইস এন্ড অবস) পলাশ কান্তি নাথ বলেন, গড়াই পরিহনের একটি বাস মজমপুর ট্রাফিক অফিসের সামনে ঘোরানো চেষ্টা করছিল ওই বাসের চালক। এসময় ব্যস্ত সড়কে বাস ঘোরাতে নিষেধ করে ট্রাফিক পুলিশ। এতে ক্ষিপ্ত হয়ে বাস মহাসড়কের উপর রেখে চলে যায় ওই বাসের চালক। পরে পুলিশের পক্ষ থেকে একজন চালক বাসটিকে সড়কের মাঝ থেকে সরানোর চেষ্টা করলে বাধা দেয় শ্রমিকরা। এসময় ওই পুলিশকে বাস থেকে নামিয়ে নেওয়ার চেষ্টা করলে বাধা দেয় পুলিশ। শুরু হয় উত্তপ্ত পরিস্থিতি। শ্রমিকরা রেল গেট আটকে সড়ক অবরোধ করে রাখে। এসময় একটি কাভার্ড ভ্যানে হামলা চালায় শ্রমিকরা। তখন শুরু হয় পুলিশের সাথে ধাওয়া পাল্টা ধাওয়া। এসময় শ্রমিকদের ছোড়া পাথরের আঘাতে এসআই দিপঙ্করসহ তিনজন আহত হন। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে নেয়।

অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, পুলিশের উপর যারা পাথর ছুড়েছে সিসি টিভি ফুটেজ দেখে তাদের চিহ্নিত করা হবে। এবং তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রতিনিধি/ এজে