images

সারাদেশ / বিনোদন

চিত্রনায়িকা মাহিকে শক্তিশালী প্রতিপক্ষ ভাবছেন নৌকার প্রার্থী

জেলা প্রতিনিধি

৩০ নভেম্বর ২০২৩, ০৩:৪৮ পিএম

রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনে আওয়ামী লীগের মনোনয়নে আসন্ন সংসদ নির্বাচনে লড়তে যাচ্ছেন জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ওমর ফারুক চৌধুরী। চিত্রনায়িকা মাহিয়া মাহি এ আসনে তার প্রতিদ্বন্দ্বী। এছাড়া পররাষ্ট্র প্রতিমন্ত্রী আয়েশা আক্তার ডালিয়াও এ আসনে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। এ দু’জনকে শক্তিশালী প্রতিপক্ষ মনে করছেন নৌকার প্রার্থী।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয়ে মনোনয়ন ফরম জমা দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ সব কথা বলেন।

ওমর ফারুক চৌধুরী বলেন, তারা অবশ্যই শক্ত প্রতিদ্বন্দ্বী। কেন আমি তাদেরকে দুর্বল প্রতিদ্বন্দী ভাবব? কারণ, তাদের পেছনে অনেক শক্তিশালী ব্যাক গ্রাউন্ড। তাদেরকে তো দুর্বল ভাবার কোনো কারণ নেই। আর যুদ্ধের ময়দানে দুর্বল যে ভাববে প্রতিপক্ষকে, সে তো বোকা।'

নায়িকা মাহির জনপ্রিয়তা নিয়ে এক প্রশ্নের জবাবে সরকার দলীয় এ সংসদ সদস্য বলেন, আমি কী করে বলব, উনি কীভাবে জনপ্রিয় আর কীভাবে জনপ্রিয় না? সেটা তো জনগণ নির্ধারণ করবে, সেটা জনগণ বলতে পারবে। যে রকম, আমি তো কোনো দিন বাংলা সিনেমা দেখি না। আমি কোনো সময় বাংলা সিনেমা কেন, কোনো সিনেমা দেখি না।

প্রতিনিধি/ এজে