images

সারাদেশ

নিক্সনকে ভোট দিলে আপনাদেরকে চাবাইয়া খাবে: কাজী জাফর উল্যাহ

জেলা প্রতিনিধি

২৫ অক্টোবর ২০২৩, ০৮:১৪ পিএম

নিক্সন চৌধুরী নিজেকে সিংহ মনে করে,আবার যদি আপনারা তাকে ভোট দেন তাহলে আপনাদেরকে চাবাইয়া খাবে। আপনারা ভোট দিছেন আনারসে, আনারসতো পইচা গেছে। আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিলে,সেই ভোট আমি পাব। আমার চাওয়া-পাওয়ার কিছু নাই। আমাকে ভোট দিলে আপনারাই লাভবান হবেন। যারা বড় বড় কথা বলে উন্নয়ন করেন, উন্নয়ন বলতে কী বোঝায়। কতজন মানুষকে সরকারি চাকরি দিছেন নিক্সন? 

বুধবার (২৫ অক্টোবর) সকালে ভাঙ্গা উপজেলার মানিকদহ ইউনিয়নের ফাজিলপুর গ্রামের মঞ্জু খানের বাড়িতে এক উঠান বৈঠকে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্যাহ এসব কথা বলেন। 

মানিকদহ ইউনিয়নের ১, ২ ও ৩নং ওয়ার্ডর নেতাকর্মীদের নিয়ে উঠান বৈঠকে আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য আবুল হোসেনের মৃত্যুতে সকলে দাড়িয়ে এক মিনিট নিরবতা পালন করেন।

তিনি আরো বলেন, আপনি বালু কেটে বাড়ি বানিয়েছেন, বালু কেটে হাজার হাজার বিঘা জমির মালিক হয়েছেন বলে শুনেছি। এগুলো কোনো উন্নয়ন নয়। এগুলো আপনার ব্যক্তিগত উন্নয়ন, এ উন্নয়ন জনগণের কোনো উপকারে আসবে না। গরিব মানুষের কয়টা ছেলেকে সরকারি চাকরি দিয়েছেন, সেই তালিকা থাকলে দেন।

জাফর উল্লাহ আরো বলেন, ‘শেখ হাসিনা মাধ্যমিক পর্যায় পর্যন্ত বিনা মূল্যে বই দিচ্ছেন, প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা অবৈতনিক করে দিয়েছেন। রাস্তাঘাট করে দিচ্ছেন। এ রাস্তাঘাট হচ্ছে উন্নয়নের ধারাবাহিকতায়। কোনো এমপি এগুলো করে দেয় না । অথচ উনি (নিক্সন) স্কুলে স্কুলে গিয়ে বলেন, তিনি নাকি বই দিচ্ছেন, রাস্তা করে দিচ্ছেন। এগুলো মিথ্যা কথা। মিথ্যা কথা বেশিক্ষণ গায়ে থাকতে পারে না। এমপি সাহেবকে জিজ্ঞাসা করেন, নিজের টাকায়, বালু বেচা হলেও তো নিজের টাকা, ওই টাকা দিয়ে তিনি কোথায় কয়টা কলেজ করেছেন, কয়টা হাসপাতাল করেছেন। 

তিনি(নিক্সন) ব্রিটিশদের মতো এসেছেন শিবচর থেকে, এই জেলারও নয়, আসছেন মাদারীপুর থেকে। শুনেছেন এখানে কিছু গরু-ছাগলের হাট আছে, মানুষ কেনা যায় অল্প টাকায়, সে জন্য এসেছেন। এটা আমাদের জন্য লজ্জার ব্যাপার। ভাঙ্গার লোক টাকায় বিক্রি হয় না। তবে কিছু বেইমান, নমরুদ টাকায় বিক্রি হয়। তারা টাকা ছাড়া কিছু বোঝে না, তারা টাকার রাজনীতি বোঝে।’

নিজের কোনো চাওয়া পাওয়া নেই মন্তব্য করে কাজী জাফর উল্যাহ বলেন,নির্বাচিত হলে বাবার রেখে যাওয়া শত শত কোটি টাকা দিয়ে পদ্মা সেতুর এপাড়ে ভাঙ্গায় একটি হাসপাতাল করে দিব। পাশাপাশি প্রতিটি পরিবারে যেসব শিক্ষিত ছেলে আছেন, তাদের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিব।

বিরোধী দলের সমালোচনা তিনি বলেন, বিরোধী দল বিএনপি-জামায়াত পিছন দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়। তা আর হবে না। তারা জানে ভোটের মাধ্যমে আসতে পারবে না। এই সরকারের উন্নয়ন দেখে তারা ভীত।

সভায় মানিকদহ ইউপি আওয়ামী লীগের সভাপতি আনোয়ারা বেগমের সভাপতিত্বে আরো বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুর রহমান, সাধারণ সম্পাদক আকরামুজ্জামান রাজা , ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাসেল মাতুব্বর, মহিলা আওয়ামী লীগ কর্মী ও ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মো. ইশতিয়াক আরিফের সহ ধর্মিনী রেহানা পারভীন প্রমুখ।

ফরিদপুরের ভাঙ্গা, সদরদপুর ও চরভদ্রাসন উপজেলা নিয়ে ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবর রহমান চৌধুরী নিক্সন স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচিত।

প্রতিনিধি/একেবি