শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

কর্মজীবী নারীদের সম্মাননা দেবে বিটিআই

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২২, ০৮:৫৬ এএম

শেয়ার করুন:

কর্মজীবী নারীদের সম্মাননা দেবে বিটিআই

বিটিআই এবং দ্য ডেইলি স্টার যৌথভাবে আয়োজন করতে যাচ্ছে ‘স্টেলার উইমেন’ অ্যাওয়ার্ডস। প্রথমবারের মতো সমাজের সকল পর্যায়ের নারীদের স্বীকৃতি প্রদানের জন্য এই বিশেষ আয়োজন অনুষ্ঠিত হতে যাচ্ছে। 

সমাজের বিভিন্ন পর্যায়ের উদীয়মান, নবীন এবং সম্ভাবনাময় নারীদের বিশেষ অবদানগুলোর জন্য পুরস্কৃত করা হবে। স্টেলার উইমেন অ্যাওয়ার্ড সংক্রান্ত বিস্তারিত জানাতে ২৯ নভেম্বর বিটিআই’র প্রধান কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। 


বিজ্ঞাপন


সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিটিআই-এর ব্যবস্থাপনা পরিচালক এফ আর খান এবং দুই প্রতিষ্ঠানের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।

অনুষ্ঠানে জানানো হয়, বিটিআই গতানুগতিক চিন্তাধারা থেকে নিজেদেরকে আলাদা করে তুলতে কাজ করে যাচ্ছে ১৯৮৪ সাল থেকে। বিটিআই প্রচলিত অ্যাওয়ার্ডস শো থেকে কিছুটা ভিন্নতা আনবার জন্য বছরব্যাপী সমাজের বিভিন্ন পর্যায়ের কর্মজীবী নারীদের সম্মাননা প্রদান করবে।  সেজন্যে বিটিআই এবং দ্য ডেইলি স্টার প্রতি মাসে একটি করে মোট ১২টি আলাদা বিভাগে একজন করে নারীকে পুরস্কার দেবে।

বিভাগগুলো হল- উদ্যোক্তা, খেলাধুলা, কৃষি, শিক্ষা, সামাজিক উন্নয়ন, সংস্কৃতি, প্রযুক্তি, স্থাপত্যশৈলী, সাহিত্য, স্টার্ট-আপ, উন্নয়ন খাত, কর্পোরেট। পুরস্কারের সম্পূর্ণ প্রক্রিয়াটি পরিচালনা করবে ডেইলি স্টার।

বিটিআই-এর ব্যবস্থাপনা পরিচালক এফ আর খান বলেন, বিটিআই বরাবরই নারীর ক্ষমতায়নে বিশ্বাসী এবং সেটার জন্যে নিয়মিত কাজ করে। এই উদ্যোগের মাধ্যমে, আমরা সমাজের জন্য কাজ করা এবং জাতির জন্য অবদান রাখা সমস্ত নারীদের সম্মান জানাতে চাই।


বিজ্ঞাপন


আবেদন করার প্রক্রিয়া শুরু হবে ৫ ডিসেম্বর থেকে। নিয়মাবলী জানতে ভিজিট করুন এই লিংকে। 

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর