মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪, ঢাকা

স্মার্টফোনের সঙ্গে স্মার্টওয়াচ ফ্রি দিচ্ছে রিয়েলমি

তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০৬ জুন ২০২৩, ০৯:৩৭ এএম

শেয়ার করুন:

স্মার্টফোনের সঙ্গে স্মার্টওয়াচ ফ্রি দিচ্ছে রিয়েলমি

চীনের হ্যান্ডসেট নির্মাতা প্রতিষ্ঠান রিয়েলমি স্মার্টফোনের সঙ্গে স্মার্টওয়াচ ফ্রি দিচ্ছে। রিয়েলমির নতুন ১১ সিরিজের ফোনের সঙ্গে দেওয়া হবে স্মার্টওয়াচ। তবে এই অফার মিলবে ভারতে। ওয়াচটির দাম ৪৪৪৯ রুপি। এতে রয়েছে ১.৭৫ ইঞ্চির ডিসপ্লে, ৯০টি স্পোর্টস মোড, হার্ট রেট, ব্লাড অক্সিজেন মনিটরিং সিস্টেমসহ একাধিক ফিচার্স।

রিয়েলমি ১১ সিরিজের নতুন ফোনের মডেল ১১ প্রো ৫জি। নতুন এই ফোনে রয়েছে ৬.৭ ইঞ্চির অ্যামোলিড ডিসপ্লে। এই ডিসপ্লেতে ১২০ হার্জ রিফ্রেশ রেট মিলবে। এই ডিসপ্লেতে ফুল এইচডি রেজুলেশন পাবেন গ্রাহক। 


বিজ্ঞাপন


watchফোনটি পরিচালনার জন্য দেওয়া হয়েছে ডায়মেনসিটি ৭০৫০ মডেলের চিপসেট। ফোনটিতে ৮ ও ১২ জিবি র‌্যাম ভার্সনে কেনা যাবে। স্টোরেজ মিলবে তিনটি ভার্সনে। এগুলো হলো ১২৮ জিবি ও ২৫৬ জিবি।

মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ইন্টার্নাল স্টোরেজ ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানো যাবে। 

realmiক্যামেরার ক্ষেত্রে রিয়েলমি ১১ প্রো ৫জি মডেলের হ্যান্ডসেটে দেওয়া হয়েছে ১০০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

ব্যাকআপের জন্য ডিভাইসটিতে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি দেওয়া হয়েছে। এই ব্যাটারি চার্জ দেওয়ার জন্য ১০০ ওয়াটের ফাস্ট চার্জার দিয়েছে রিয়েলমি। নিরাপত্তার জন্য রয়েছে আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। কানেক্টিভিটির জন্য আছে টাইপ সি পোর্ট এবং ৫জি নেটওয়ার্ক সাপোর্ট।


বিজ্ঞাপন


এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর